বাথ টবে বসে অন্তরঙ্গভাবে চুম্বন করতে ব্যস্ত আলানা, ভাইরাল ছবি

10
বাথ টবে বসে অন্তরঙ্গভাবে চুম্বন করতে ব্যস্ত আলানা, ভাইরাল ছবি

বলিউড এখন স্টার কিড দের নিয়েই চলছে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে তাদের। তৈমুর থেকে শুরু করে সারা আলি খান, অর্জুন কাপুর থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, বলিউডে যে কোন খবরের শিরোনামে দেখা যায় তাদের। এই সবার মধ্যে অন্যতম হলেন চাংকি পান্ডের মেয়ের অনন্যা পান্ডে। আমরা সকলেই জানি যে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২ সিনেমার মধ্য দিয়ে তিনি বলিউডে পদার্পণ করেছিলেন। শুধুমাত্র অনন্যা নয়, তার বোন ও সমানভাবে একজন পরিচিত মুখ সোশ্যাল মিডিয়ার।অনন্যা পান্ডের বোনের একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আমরা সকলেই জানি যে বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন থাকে খোলা পাতার মতো। আমরা সহজেই তা অনুধাবন করতে পারি। তাই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে যে কোনো মন্তব্য করতে কুণ্ঠাবোধ করে না নেটিজেনরা।

চাংকি পান্ডের ভাই চিককি পান্ডের মেয়ে হলেন আলানা। বাথ টবে বসে অন্তরঙ্গভাবে চুম্বন করতে দেখা গেল তাকে তার বয়ফ্রেন্ডকে। হাতে ধরা রয়েছে একটি বিয়ারের গ্লাশ। একে অপরের সঙ্গে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুম্বন করছেন তারা। সেই অন্তরঙ্গ অবস্থায় ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে।

আলানা জন্মগ্রহণ করেন ১৯৯৫ সালের ১৬ আগস্ট। বলিউডে পদার্পণ না করলেও তিনি সব সময় নিজেকে ধরে রাখতে পছন্দ করেন। ইন্টারনেট সেন্সেশন, এবং ফ্যাশানিস্ট হিসেবে নিজেকে গড়ে তুলেছেন তিনি আস্তে আস্তে। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং চোখে পড়ার মতো। পড়াশোনা করেছেন তিনি ইংল্যান্ডের লন্ডন কলেজ অফ ফ্যাশন থেকে। তাই স্বাভাবিকভাবেই তার ফ্যাশন সেন্স যে কতখানি উন্নত, তা বলাই বাহুল্য।

সম্প্রতি বয়ফ্রেন্ড ইভোর ম্যাকক্রেভি-র সঙ্গে ঘনিষ্ট চুম্বনের ছবি পোস্ট করেন আলানা। আর সেই ছবিতেই আলানার মা মন্তব্য করেছেন ‘গড ব্লেস’। আলানা বয়ফ্রেন্ডের সাথে মাইল একটি ইউটিউব চ্যানেলও চালান। একসময় জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনীষা জয়সিংহর ছেলের সাথে আলানার প্রেমের সম্পর্ক ছিল বলেও জানা যায়।