করোনা কে কাজে লাগিয়ে নিজেদের ঘাটি মজবুত করছে আলকায়দা, করোনাকে আল্লার সৈনিক বলে অপপ্রচার

7
করোনা কে কাজে লাগিয়ে নিজেদের ঘাটি মজবুত করছে আলকায়দা, করোনাকে আল্লার সৈনিক বলে অপপ্রচার

মহামারি নাকি আল্লার দান, এমনটাই মনে করছে আলকায়দা বাহিনী ও ইসলামিক স্টেট। এই করোনা কে কাজে লাগিয়েই তারা একেবারে নিজেদের শিবিরকে মজবুত করে চলেছে। তারা এখন এই মহামারীকে কাজে লাগিয়েই মগজ ধোলাই করে চলেছে। তারা বলছে পশ্চিমের দেশ ও কাফের গুলোকে শাস্তি দিতেই এই মহামারি তৈরী করে পাঠিয়েছে আল্লাহ্। আর এই কথা শোনার পরেই রাষ্ট্র সংঘের তরফ থেকে রিপোর্ট জানানো হয়েছে।

রাষ্ট্রসংঘের তরফ থেকে সম্প্রতি একটি রিপোর্ট পেশ্যকরা হয়েছে যেখানে বলা হয়েছে , Stop the virus of disinformation: the malicious use of social media by terrorist, violent extremist and criminal groups during the COVID-19 pandemic’ এই মহামারীকে নিয়ে বিভিন্ন অপ প্রচার চালানো হচ্ছে। করোনা নাকি আল্লার সৈনিক। এই ধরনের অপপ্রচার চলছে স্যোশাল মিডিয়ায়।

আর সেখানে ইসলামিক স্টেট ও আল কায়দা বাহিনী অপপ্রচার চালাচ্ছে এই কাফেরদের জন্য করোনা এসেছে, এদের শাস্তি দিতেই আল্লা করোনাকে সৈনিক হিসেবে পাঠিয়েছে। তাই এবার শত্রুদের মধ্যে করোনা ছড়িয়ে দেওয়ার উস্কানি দেওয়া হচ্ছে। এই রিপোর্টের আগেই অবশ্য করোনা জেহাদের কথা উঠে আসে কাশ্মীরের ডিজিপি দিলবাগ সিং এর মুখে, কারণ তিনি জানায় ইসলামাবাদ এখন করোনা ছড়িয়ে দেওয়ার ছক কষছে। কারণ তারা আগে যেমন কাশ্মীরে জঙ্গী পাঠাতো এখন তারাই সেখানে করোনা রোগীদের পাঠাচ্ছে।