অক্ষয় কুমারকে নকল করেই নিজের ক্যারিয়ার গড়ে তুলেছেন বিকল্প মেহতা

8
অক্ষয় কুমারকে নকল করেই নিজের ক্যারিয়ার গড়ে তুলেছেন বিকল্প মেহতা

রীতিমতো অক্ষয় কুমারকে নকল করেই নিজের ক্যারিয়ার গড়ে তুলেছেন বিকল্প মেহতা। তিনি একজন অক্ষয় কুমারের বড় ভক্ত। তাঁর নিজস্ব একটা ইউটিউব চ্যানেলও রয়েছে যেখানে তিনি বিভিন্ন সময়ে মিউজিক ভিডিও পোস্ট করে থাকেন। তাঁকে এক কথায় অক্ষয় কুমারের বিকল্পও বলা যেতে পারে কারণ তিনি হুবহু অক্ষয় কুমারকে নকল করতে পারেন।

বলা চলে অক্ষয় কুমারকে নকল করেই তিনি এখন তাঁর নিজের ক্যারিয়ার গড়ে তুলেছেন। আসুন জানবো বিকল্প মেহেতার সম্পর্কে কিছু কথা রাজস্থানের পালির ১৯৮৯ সালে এক জৈন পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। বাবা ছিলেন একজন সরকারি কর্মচারী। রাজস্থানেই তাঁর স্কুল জীবন কাটে। এরপরে তিনি কলেজে পড়াশোনা করার জন্য চলে আসেন হরিয়ানায়। তারপরে বাণিজ্য বিষয়ে স্নাতকও হন। এরপরে তিনি ইভেন্ট ম্যানেজমেন্ট নিয়েও ডিপ্লোমা করেন।

তবে এত কিছু পড়াশোনা করার পাশাপাশি তাঁর সিনেমা নিয়েও ভালো লাগা ছিল তাই রাজস্থান থেকে মুম্বাইয়ে পাড়ি দেবার যাত্রার পথটি মোটেও সুগম ছিল না। তাঁর প্রিয় অভিনেতা ছিলেন অক্ষয় কুমার যিনি বলিউডের খিলাড়ি বলেও বেশ পরিচিত। তাঁকেই তিনি তাঁর জীবনের অনুপ্রেরণা বলে মনে করতেন এবং তিনি এখন এক সাক্ষাৎকারেও স্বীকার করেছেন তাঁর জীবনের যতটুকু সাফল্য তা সমস্তটাই অক্ষয় কুমারের জন্যই। তিনি এখন বর্তমানে মিমিক্রি আর্টিস্ট। নানান বিয়ের অনুষ্ঠানে বা কোন বেসরকারি সংস্থার তরফে কোন অনুষ্ঠানের আয়োজন হলে তাঁকে সঞ্চালক হিসেবেও দেখা যায়।

এছাড়াও তাঁকে কমেডি সার্কাস কমেডি নাইট শো উইথ কপিল, ইন্ডিয়াস গট ট্যালেন্টের মত রিয়েলিটি শোতেও দেখা গিয়েছে। ইন্সটাগ্রামে তার ফলোয়ারের সংখ্যাও ৫ লক্ষের গণ্ডি পার করে গেছে। আর ইউটিউবে তাঁর সাবস্ক্রাইবারের সংখ্যা দাঁড়িয়েছে ৯ লক্ষরও বেশি। তাই নিঃসন্দেহে আমাদের সকলের কাছে এক উজ্জ্বল দৃষ্টান্ত হতে পারে বিকল্প মেহেতা।