ভুয়ো খবর ছড়ানোর দায়ে ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা করলেন অক্ষয় কুমার

3
ভুয়ো খবর ছড়ানোর দায়ে ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানি মামলা করলেন অক্ষয় কুমার

রিয়াকে নাকি পালাতে সাহায্য করেছে অক্ষয় কুমার, কথাটা শুনে অবাক হয়ে গেলেন? অবাক হওয়াটা স্বাভাবিক। এই ভুয়ো খবর এখন স্যোশাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে হরদম। কিন্তু এই খবর ছড়ালো কে? আসলে একজন ইউটিউবার রশিদ সিদ্দিকি, যিনি তার ইউটিউব চ্যানেলে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ভিডিও বানাতে থাকে আর সেখানেই বিভিন্ন মিথ্যে খবর ছড়াতে থাকে, আর সবার ভাবমূর্তি নষ্ট করতে থাকে। কিন্তু তার সেই ভিডিও ভাইরাল হতেই এবার স্বয়ং অক্ষয় কুমার ইউটিউবারের বিরুদ্ধে মানহানি মামলা করে বসলেন ৫০০ কোটির।

সেই ইউটিউবার তার ভিডিওতে জানিয়েছে। সুশান্ত সিং এর মৃত্যুর পর রিয়াকে কানডায় পালিয়ে যেতে সাহায্য করে অক্ষয় কুমার। সাথে তিনি এটাও জানায় এম এস ধোনিতে সুশান্ত সিংকে মেনে নিতে পারে নি অক্ষয় কুমার, আর সেই কারণেই প্রতিশোধ নেওয়ার জন্যই অক্ষয় কুমার রিয়াকে পালাতে সাহায্য করে। এবার যখন এই খবর অক্ষয় কুমারের চোখে পরে তখনই তিনি মিথ্যা অভিযোগ ছড়ানোর দাবিতে তার নামে অভিযোগ করেন ও ৫০০ কোটি টাকার মানহানি মামলা করেন।

এখানেই শেষ না অক্ষয় কুমারের সাথে শিবসেনাও এই ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। কারণ শোনা যায় রশিদ সিদ্দিকি নাকি উদ্ধব ঠাকরে ও আদিত্য ঠাকরের নামে বাজে মন্তব্য করেন, যা নিয়েই এই অভিযোগ দায়ের। এইসব ভুয়ো খবর বলে তিনি ৪-৫ মাসের মধ্যেই ১৫ লক্ষ টাকা আয় করে যার ফলে তার ভিউয়ার্সও বৃদ্ধি পায় ৪ লক্ষের কাছাকাছি।।