শাহরুখ খানকে ছাড়াই পান মশলার বিজ্ঞাপন সেরে ফেললেন অজয় দেবগন

8
শাহরুখ খানকে ছাড়াই পান মশলার বিজ্ঞাপন সেরে ফেললেন অজয় দেবগন

শাহরুখপুত্র আরিয়ানের গ্রেপ্তারির পর থেকেই কার্যত দুটি ভাগে ভাগ হয়ে গিয়েছে সম্পূর্ণ বলিউড। বলিউড তারকাদের মধ্যে একদল অবশ্য শাহরুখপুত্রের প্রতি সমর্থন জানিয়েছেন। এবং একই সঙ্গে শাহরুখ খানের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। তবে নিশ্চুপ থেকেছেন অজয় দেবগন, কাজল, বরুণ ধাওয়ানরা।

এবার শোনা গেল শাহরুখ খানকে ছাড়াই নাকি পান মশলার বিজ্ঞাপন সেরে ফেলেছেন অজয় দেবগন। প্রসিদ্ধ পান মশলা কোম্পানির বিজ্ঞাপনে মুখ হিসেবে কাজ করেন অজয় দেবগন এবং শাহরুখ খান। তবে আরিয়ানের গ্রেফতারের পর থেকেই কার্যত শাহরুখ খান বাইরের জগতের সঙ্গে সংশ্রব সম্পূর্ণ ত্যাগ করেছেন।

নিতান্তই বাধ্য হয়ে অজয় দেবগন নিজের অংশের শুট করে নিয়েছেন বলে জানা গিয়েছে। তবে বলিউড সমালোচক কামাল আর খানের দাবি অজয় দেবগন নাকি নিতান্তই জোরাজুরি করে নিজের অংশের শুটিং নির্দিষ্ট দিনেই সম্পন্ন করেছেন। তিনি শাহরুখের জন্য অপেক্ষা করতে প্রস্তুত ছিলেন না। শাহরুখের জন্য শুটিংয়ের ডেট পিছাতেও রাজি ছিলেন না।

কামাল আর খানের দাবি, আরিয়ানের জন্য সমবেদনা জানানো তো দূরের কথা বলিউডের হেভিওয়েট তারকারা তার জন্য মুখ খুলতেও রাজি নন। অপরপক্ষে কঙ্গনা রানাওয়াতের প্রসঙ্গ তুলে এনে তিনি বলেন, কঙ্গনা রানাওয়াত সমালোচনার ছলে হলেও মুখ খুলেছেন। এতে তিনি কঙ্গনার প্রশংসা করেছেন। আরিয়ানের জন্যে বাকিদের কারোর কোনো মাথাব্যথা নেই বলেই দাবি কামাল আর খানের।