ঐশ্বর্য রাই এর ওভারসাইজ পোশাক নিয়ে চলছে জল্পনা

8
ঐশ্বর্য রাই এর ওভারসাইজ পোশাক নিয়ে চলছে জল্পনা

সোশ্যাল মিডিয়ায় বরাবরই বিভিন্ন তারকাদের নিয়ে চর্চা হতেই থাকে। সম্প্রতি সেরকম চর্চার শিকার হয়েছেন বিশ্ব সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি তিনি ক্যামেরাবন্দি হয়েছেন মুম্বাই এয়ারপোর্টে, এবং সেখান থেকেই সমস্ত চর্চার সূত্রপাত। বিমানবন্দর থেকে বেরিয়ে তিনি গাড়িতে উঠে সোজা জলসার উদ্দেশ্যে রওনা দেন।

কিন্তু প্রশ্ন হচ্ছে এই ধরনের বিষয়ের কারণে কেন তাকে নিয়ে আলোচনা শুরু হল? আসলে তাকে নিয়ে আলোচনা শুরু হওয়ার বিশেষ কারণ হল তাঁর পোশাক। ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা গিয়েছিল কালো রংয়ের টাইটস এবং টি শার্ট পড়ে এবং তার ওপর সাদা রংয়ের ওভারকোট জড়ানো।

মুম্বাইতে একদিকে ভীষণ গরম, তার উপর গায়ের মধ্যে ওভারকোট জড়ালেন ঐশ্বর্য রাই বচ্চন, যেটা নিয়ে প্রশ্ন উঠেছে। এর মধ্যেই জল্পনা শুরু হয়েছে তাকে নিয়ে। নেটিজেনদের মতে এইরকম পোশাকে বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে লাগছিল অপরূপ। তাহলে কি অভিনেত্রী সন্তানসম্ভবা ?

ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে ইনস্টাগ্রামে এবং ইনস্টাগ্রামের ইউজারদের মন্তব্য,” মনে হচ্ছে খুব শিগগিরই খুশির খবর আসতে চলেছে” আরো একজন নেটিজেন লিখেছেন,”আমি নিশ্চিত যে ঐশ্বর্য প্রেগনেন্ট”। অন্য এক নেটিজেন মন্তব্য করে লিখেছেন,” উনি অন্তঃসত্ত্বা?”

আরো একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী কমেন্ট করে লেখেন, “দ্বিতীয় সন্তান তাহলে খুব শীঘ্রই বিশ্বসুন্দরীর কোলে আসতে চলেছে”। এই ধরনের প্রশ্ন ওঠার জন্য উদ্বিগ্ন হয়েছে আমজনতা। ২০১১ সালে ঐশ্বর্যর কোল আলো করে আসে আরাধ্যা। তাহলে এখন প্রশ্ন উঠছে যে এবার কি আর আরাধ্যার খেলার সাথী আসতে চলেছে? যদিও এর আগে ওই ধরনের জল্পনা বহুবার রটতে শোনা গিয়েছিল বেশিরভাগ ক্ষেত্রে তাঁর এই ধরনের জল্পনার মূল কারণ হলো তাঁর ওভারসাইজ পোশাক।