রজনীকান্তের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন ঐশ্বর্য রাই যা দেখে মুগ্ধ নেটিজেনরা

13
রজনীকান্তের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন ঐশ্বর্য রাই যা দেখে মুগ্ধ নেটিজেনরা

মঙ্গলবার চেন্নাইয়ের রাজকীয় একটি অনুষ্ঠানের মাধ্যমে মনিরত্নম পরিচালিত সিনেমা “পোন্নিয়িন সেলভান” ১ এর ট্রেলার লঞ্চ করা হয়েছে এটি একটি বড় বাজেটের সিনেমা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালকসহ বড় বড় তারকারা এছাড়াও ছিলেন সাউথের নামি সুপারস্টার রজনীকান্ত এবং কমল হাসান।

এই সিনেমার অভিনেত্রী ঐশ্বর্য রাই এই অনুষ্ঠানে থেকে এমন একটি কাজ করেন যা দেখে মুগ্ধ নেটিজেনরা। একদিকে পোন্নিয়িন সেলভানের ট্রেইলার লঞ্চ অন্যদিকে র সুপারস্টার রজনীকান্ত। অনুষ্ঠানে উপস্থিত ঐশ্বর্য রাই যাকে দেখে আর থাকতে পারলেন না, রজনীকান্তকে দেখামাত্রই তিনি ছুটে গেলেন তাঁর কাছে এবং পায়ে হাত দিয়ে প্রণাম করলেন যা দেখে মুগ্ধ নেটিজেনরা।

সুপারস্টার রজনীকান্ত যে শুধুমাত্র সাউথের সুপারস্টার তা কিন্তু নয় পাশাপাশি তিনি বলিউডেও তাঁর দাপট দেখিয়েছেন। গোটা ভারতের বিনোদন ইন্ডাস্ট্রিতে তাঁর অবদান অনেক। বলাই বাহুল্য যে তাঁর অবদানের কথা বুঝিয়ে ছুটে গিয়ে প্রণাম করেছেন ঐশ্বর্য রাই। তবে এরকম একটি অনুষ্ঠানে অভিনেত্রীর এরকম একটি কাজ স্বাভাবিকভাবেই মুগ্ধ করে দিয়েছে নেটিজেনদের।

বলাবাহুল্য যে সৌন্দর্যের সাথে সাথে তাঁর কাছে শিক্ষা-সংস্কৃতি তাও অনেক বেশি প্রাধান্য পায়। ভাইরাল হওয়া এই অনুষ্ঠানের ভিডিওটিতে দেখা যায় পোন্নিয়িন সেলভান ছবিটির ট্রেইলার লঞ্চের দিন উপস্থিত ছিলেন বহু তারকা এবং সেখানেই ছিলেন ঐশ্বর্য রাই, সেই ভিডিওতে দেখা যায় ঐশ্বর্য রাই দৌড়ে গিয়ে সুপারস্টার রজনীকান্তকে প্রণাম করেন। যদিও রজনী কান্ত কিন্তু প্রণাম করতে দেননি, কারণ ঐশ্বর্য রাই যখনই রজনীকান্তকে প্রণাম করতে যাবেন সেইখানে মাঝপথে থামিয়ে দিয়ে আলিঙ্গন করেন তিনি। এই দৃশ্য দেখে দর্শকদের মধ্যে হাততালি শুরু হয়ে যায়।