অভিষেকের থেকেও অনেক বেশি পারিশ্রমিক পান ঐশ্বর্য

29
অভিষেকের থেকেও অনেক বেশি পারিশ্রমিক পান ঐশ্বর্য

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। আজ থেকে ঠিক ১৩ বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট।

ঐশ্বর্য রাই বচ্চন অভিনয়ের দিক থেকে অনেকটাই যেন বেশি এগিয়ে। যদিও অভিনয়ই শুধু নয়, তাবড় তাবড় অভিনেতাদের থেকেও অনেক বেশি পারিশ্রমিক ঐশ্বর্যর। এমনকী একই ছবিতে অভিনয় করেও অভিষেকের থেকে পারিশ্রমিক অনেক বেশি পেয়েছেন ঐশ্বর্য।

প্রশ্ন ওঠে, আজও কী এই আক্ষেপ তাড়িয়ে বেড়ায় জুনিয়র বচ্চনকে। ১৯৯৭ সালে প্রথম দেখা হয় দুজনের। বলি অভিনেতা ববি দেওলই তাকে প্রথম আলাপ করিয়ে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে।

২০০০ সালে  ‘ঢাই অকসর প্রেম কি’ ছবিতে তাদের প্রথম বন্ধুত্ব শুরু হয়। তারপরই ‘কিউ হো গ্যায়া না’ ছবির সময় থেকেই তাদের নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। তারপরই ‘গুরু’ সিনেমাতেই তাদের প্রেম যেন আরও জমে ওঠে। এবং ছবি সুপারহিট হবার পরই ২০০৭ সালে বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। বর্তমানে তাদের ৯ বছরের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা।

বলিউডে অভিনেত্রীদের তুলনায় অভিনেতা অনেক বেশি পারিশ্রমিক পান। তা নিয়ে অনেকেই সোচ্চার হয়েছেন। কিন্তু ঐশ্বর্য রাই বচ্চন তা থেকে অনেকটাই আলাদা। ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম বলিউড। অভিনয়ের দিক থেকেও অনেকটাই যেন বেশি এগিয়ে ঐশ্বর্য রাই বচ্চন। যদিও অভিনয়ই শুধু নয়, তাবড় তাবড় অভিনেতাদের থেকেও অনেক বেশি পারিশ্রমিক পান ঐশ্বর্য রাই বচ্চন।