বিনামূল্যেই আমাজন প্রাইম-সহ বেশ কিছু সুবিধা দিচ্ছে এয়ারটেল

14
বিনামূল্যেই আমাজন প্রাইম-সহ বেশ কিছু সুবিধা দিচ্ছে এয়ারটেল

সম্প্রতি এই দেশের বিখ্যাত টেলিকম ইন্ডাস্ট্রি জিও সারা বছরের জন্য অনেক স্কিম নতুন চালু করেছে যাতে বেশ কিছু টাকা গ্রাহকদের বাঁচে। ঠিক সেই পথেই এবার হাঁটছেন এয়ারটেল কোম্পানি। জানা যাচ্ছে, নির্ধারিত সময়ের জন্য বিনামূল্যেই আমাজন প্রাইম-সহ বেশ কিছু সুবিধা দিচ্ছে এয়ারটেল। তবে হ্যাঁ, নির্দিষ্ট কিছু রিচার্জ প্ল্যানের ক্ষেত্রেই মিলবে এই সুবিধা। আপনি কি এই কোম্পানির সীম ব্যাবহার করেন? তবে জেনে নিন আপনি এই সুবিধা পাবেন কিনা।

৩৫৯ টাকার যে প্ল্যানটি আছে এয়ারটেলে তাতে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০ টা এসএমএস ও আনলিমিটেড কলের সুবিধা পান ২৮ দিনের জন্য। এইবার থেকে ওই গ্রাহকরা এর সাথে আরো পাবেন আমাজন প্রাইম, অ্যাপেলোর সার্কেল সাবস্ক্রিপশন। এছাড়াও মিলবে ফ্রি হ্যালোটিউন, উইঙ্ক মিউজিক ও ফাসট্যাগে ১০০ টাকা ক্যাশব্যাক।

৬৯৯ টাকা দিয়ে রিচার্জে ৫৬ দিনের বৈধতা পাওয়া যায় প্রতিদিন মাসে ৩ জিবি ডেটা, ১০০ মেসেজ ও আনিলিমিটেড কল। এবার থেকে তার সাথে তিনমাসের জন্য অ্যাপেলোর সার্কেল সাবস্ক্রিপশন, ফাসট্যাগে ১০০ টাকা ক্যাশব্যাক ও আমাজন প্রাইম মেম্বারশিপ পাওয়া যাবে।

৯৯৯টাকা দিয়ে রিচার্জ করলে পাওয়া যেত ৮৪ দিনের মেয়াদে নিয়মিত ২.৫ জিবি ডেটা ১০০টা মেসেজ ও আনলিমিটেড কলের সুবিধা। এবার থেকে আমাজন প্রাইম মেম্বারশিপ। তিনমাসের জন্য অ্যাপেলোর সার্কেল সাবস্ক্রিপশন ও ফাসট্যাগে ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

তবে শোনা যাচ্ছে , এই টাকা রিচার্জ করেও পর্যাপ্ত অফার যা এই কোম্পানি ক্লেম করছেন পাওয়া যাচ্ছে না বলে অনেক গ্রাহক অভিযোগ করছেন।