গ্রাহকদের বিনামূল্যে ৫ জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল

11
গ্রাহকদের বিনামূল্যে ৫ জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল

জিও টেলিকম সংস্থা ভারতের বৃহত্তম টেলিকম পরিষেবা , ঠিক এরপরেই তালিকায় রয়েছে ভারতি এয়ারটেল, যেটা ভারতের দ্বিতীয় টেলিকম সংস্থা। জিও যখন থেকে এই টেলিকম ব্যবসায় এসেছে তখন থেকেই এয়ারটেল তাদের গ্রাহক হারায় অনেক। কিন্তু তারাও টক্কর দেওয়ার জন্য দারুণভাবে প্রস্তুত।

জিও যখন যে সময় তাদের গ্রাহকদের জন্য নতুন সব প্যাক নিয়ে আসে, ঠিক সেই সময়ে এয়ারটেলও তাদের নতুন আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসে বাজারে। এবারও তার অন্যথা হয় নি। পুজোর ঠিক আগেই নতুন গ্রাহকদের দারুণ অফার দেওয়ার জন্য নতুন নতুন প্যাক নিয়ে এসেছে তারা। তবে এর জন্য রয়েছে কিছু টার্মস এন্ড কন্ডিশন। তাহলেই আপনি পেয়ে যাবেন বিনামূল্যে ৫ জিবি ডেটা, অবশ্যই আপনাকে এয়ারটেলের গ্রাহক হতে হবে।

তবে কিভাবে কি পাওয়া যাবে? সেটা জেনে নেওয়া যাক। এয়ারটেল গ্রাহকদের জন্যই এই সুবিধা, এর জন্য আপনাকে প্রথমে নিতে হবে একটি কানেকশন, নতুন এই কানেকশন নেওয়ার পরেই আপনাকে এয়ারটেল থ্যাংকস অ্যাপ ডাউনলোড করতে হবে। সেখানে থেকে আপনাকে অ্যাপ খুলে কুপন সেকশনে যেতে হবে, আর সেখানে গিয়ে ফ্রি ডেটা সেকশনে যেতে হবে, সেখানে গেলেই ১ জিবি করে মোট পাঁচটি ভিন্ন কুপন চোখে পরবে। সেগুলোকেই আপনাকে প্রত্যেকবার নতুন নম্বর থেকে লগ ইন করতে হবে। যেটার বৈধতা থাকবে ৯০ দিন।।