নূন্যতম রিচার্জ প্ল্যানের দাম ৫৭% বৃদ্ধি করলো এয়ারটেল

6
নূন্যতম রিচার্জ প্ল্যানের দাম ৫৭% বৃদ্ধি করলো এয়ারটেল

এয়ারটেলের গ্রাহকদের পকেটে এবার আরও চাপ বাড়ল, কারণ সংস্থা এবার রিচার্জ প্ল্যানের দাম আরও বাড়ালো যেটা সত্যিই চাপের। জানা যাচ্ছে এয়ারটেল নূন্যতম রিচার্জ প্ল্যানের দাম ৫৭% বৃদ্ধি করেছে। নূন্যতম রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে ব্যবহারকারীদের এবার আরও এক্সট্রা টাকা খরচ করতে হবে। দেখা যাচ্ছে রিচার্জের জন্য বেশি টাকা দিতে হচ্ছে কিন্তু তার পরিবর্তে প্ল্যানের বৈধতা কমে যাচ্ছে।

বিশেষ করে হরিয়ানা ওড়িশায় এই প্ল্যানের পরিবর্তন ঘটিয়েছে সংস্থা। ৫৭% এক্সট্রা খরচ বাড়িয়েছে। সংস্থা দুটি সার্কেলে ১৫৫ টাকার নিচে ভয়েস ও এস এম এস সুবিধা সহ সমস্ত প্ল্যান সড়িয়ে নিয়েছে। এখন তাদের ১৫৫ টাকার প্ল্যান রিচার্জ করতে হবে।

কোম্পানি নতুন কোনো প্ল্যান লঞ্চ করে নি বরং ৯৯ টাকার প্ল্যান টাকেই বাড়িয়ে ১৫৫ টাকা করেছে। ২৪ দিনের ভ্যালিডিটি সহ এই প্ল্যান ১ জিবি ডেটা ও ৩০০ এস এম এস যুক্ত। এয়ারটেলকে যারা এতদিন বিকল্প হিসেবে ব্যবহার করছিলেন তাদের এবার গায়ে লাগবে। ১৫৫ টাকা খরচ করে মাত্র ১ জিবি ডেটা, এটা অনেকেই মেনে নেবে না।

এদিকে ৯৯ টাকার যে প্ল্যান রয়েছে সেখানে পাওয়া যায় ২০০ এম বি ডেটা, সাথে ২৮ দিনের বৈধতা। এবার হিসেব করে দেখা যাচ্ছে ১৫৫ টাকা রিচার্জ করেও গ্রাহকেরা ২৪ দিনের ভ্যালিডিটি পাবে। যেটা একেবারেই গ্রহণ যোগ্য নয়।