এয়ারপোর্ট অথরিটিতে সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ! আবেদন করুন শীঘ্রই

17
এয়ারপোর্ট অথরিটিতে সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ! আবেদন করুন শীঘ্রই

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার তরফ থেকে চাকরিপ্রার্থীদের জন্য দেওয়া হলো সুখবর। আগামী ৩১ আগস্টের মধ্যেই বেশকিছু শুন্যপদে নিয়োগ করতে চলেছে সংশ্লিষ্ট সংস্থা। মোট ২৯টি সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পদে শূন্যপদ তৈরি হয়েছে। সেই শূন্যপদে নতুন কর্মী নিয়োগ করতে চলেছে সংশ্লিষ্ট সংস্থা। এয়ারপর্ট অথরিটি অফ ইন্ডিয়া এর অফিশিয়াল ওয়েবসাইট aai.aero তে আবেদন করতে পারেন ইচ্ছুক আবেদনকারীরা।

এই পদে আবেদনে ইচ্ছুক ব্যক্তিদের গ্র্যাজুয়েশনের পাশাপাশি ম্যানেজমেন্টেও ডিপ্লোমা থাকতে হবে। এছাড়া এলএমভি লাইসেন্স থাকলে তারা অগ্রাধিকার পাবেন। সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ফাইনান্সে ৬ পদে কর্মী নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। সেক্ষেত্রে আবেদনকারীর বি.কম ডিগ্রী থাকা বাধ্যতামূলক বলে জানানো হয়েছে। সেইসঙ্গে ন্যুনতম ৩ থেকে ৬ মাসের একটি কম্পিউটার ট্রেনিং কোর্সের সার্টিফিকেট থাকা বাধ্যতামূলক বলে জানানো হয়েছে।

সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ইন ইলেকট্রনিক্স পদে নয়টি শূন্য পদ রয়েছে। সেই পদে আবেদনে ইচ্ছুক প্রার্থীদের ইলেকট্রনিক্স, টেলিকমিউনিকেশন অথবা রেডিও ইঞ্জিনিয়ারিং অন্তত পক্ষে যে কোনো একটি বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে বলে জানানো হয়েছে। তিনটি পদেই বেতন কাঠামো ৩৬ হাজার টাকা থেকে সর্বোচ্চ ১ লক্ষ ১০ হাজার টাকা পর্যন্ত ধার্য করা হয়েছে।

আবেদনকারীদের বয়স চলতি বছরের ৩০ জুনের মধ্যে ৫০ বছরের মধ্যে হতে হবে বলে জানানো হয়েছে। এ সম্পর্কে বিশদে জানতে হলে এয়ারপর্ট অথরিটি অফ ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে আবেদনকারীদের চোখ রাখার পরামর্শ দেওয়া হয়েছে।