মহাভারতের ভীষ্মের পিছনে এয়ার-কুলার, হাসির ঝড় নেটিজেনদের মাঝে

81
মহাভারতের ভীষ্মের পিছনে এয়ার-কুলার, হাসির ঝড় নেটিজেনদের মাঝে

গোটা দেশ জুড়ে করোনা আতঙ্ক। করোনা মোকাবিলার জন্য গোটা দেশ জুড়ে ৩ মে পর্যন্ত লকডাউন বাড়িয়ে দিয়েছে কেন্দ্র সরকার। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হওয়া নিষেধ। এই পরিস্থিতিতে ঘরবন্দি হয়ে আছেন সবাই। লকডাউনের সময় দেশবাসীর মনোরঞ্জনের জন্য রামায়ণ, মহাভারতের সম্প্রচার শুরু করেছিল দূরদর্শন। দূরদর্শনের তরফ থেকে জানানো হয়েছে, রামায়ণ, মহাভারত, শক্তিমান, ব্যোমকেশ বক্সি, রজনী, সার্কাস একাধিক শো নতুন করে সম্প্রচার করা হবে। এবার শ্রীকৃষ্ণও ফিরে আসছে বলে জানিয়েছে দূরদর্শন।

মহাভারত ধারাবাহিকে পিতামহ ভীষ্মের চরিত্রে অভিনয় করেছেন মুকেশ খান্না। একটি এপিসোডে অভিনেতার পিছনে অল্প সময়ের জন্য একটি এয়ার-কুলার দেখা গিয়েছে। দূরদর্শনে মহাভারতের পুনঃসম্প্রচার চলাকালীন একটি এপিসোডে অল্প সময়ের জন্য পিতামহ ভীষ্মকে নিজের আসনে বসে থাকতে দেখা যায়, সে সময়ই তাঁর আসনের পিছনে সাদা রঙের একটি এয়ার-কুলার নেটিজেনদের নজরে আসে। যার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর হইচই শুরু হয়ে গিয়েছে।

https://platform.twitter.com/widgets.js
গোটা বিষয়ের সঙ্গে ‘গেম অফ থ্রোনস’এর একটি দৃশ্যের ব্যাপক সাদৃশ্য খুঁজে পেয়েছে। ওই দৃশ্যে সিরিজের জনপ্রিয় চরিত্র ড্যানেরিস টার্গেরিয়ান বা খলিসির একটি দৃশ্যে ব্রিটিশ অভিনেত্রী এমিলিয়া ক্লার্কের পাশে একটি কফির কাপ থাকতে দেখা গিয়েছিল। যা নিয়ে ট্রোলিংয়ের শিকার হয়েছিল ‘গেম অফ থ্রোনস’-এর টিম।