মালদ্বীপ ভ্রমণে গিয়ে করোনা আক্রান্ত হয়ে পড়লেন ঐন্দ্রিলা সেন

12
মালদ্বীপ ভ্রমণে গিয়ে করোনা আক্রান্ত হয়ে পড়লেন ঐন্দ্রিলা সেন

মালদ্বীপ ভ্রমণে গিয়ে করোনা আক্রান্ত হয়ে পড়লেন ঐন্দ্রিলা সেন। মালদ্বীপ ভ্রমনের মজা ক্রমেই যেন বিষাদের ছায়ায় ফিকে হয়ে গেল তার। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই তার অনুরাগীদের এই দুঃসংবাদ জানিয়েছেন। প্রসঙ্গত, ঐন্দ্রিলার সঙ্গে এই সফরের অংশীদার হয়েছিলেন তার হবু স্বামী তথা টলিউডের জনপ্রিয় নায়ক অঙ্কুশ হাজরাও। তবে করোনা অবশ্য তাকে কাবু করে ফেলতে পারেনি।

সম্প্রতি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা মালদ্বীপ ভ্রমণে গিয়ে ছিলেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ধরা পড়েছে তাদের মালদ্বীপ ভ্রমণের নানা মজা, খুনসুটির মুহূর্ত। তবে তাদের সেই আনন্দে যেন গ্রহণ লাগলো। মালদ্বীপ থেকে ভারতে ফিরে আসার ঠিক একদিন আগেই করোনা রিপোর্ট হাতে পেলেন ঐন্দ্রিলা। ঐন্দ্রিলা নিজেই জানালেন সেই খবর। অভিনেত্রী জানাচ্ছেন, আন্তর্জাতিক বিমানে ওঠার আগে করোনা পরীক্ষা করানো বাধ্যতামূলক।

সেই মতো তিনি এবং অঙ্কুশ দুজনেই পরীক্ষা করেছিলেন। তবে রিপোর্ট হাতে আসতেই দেখা গেল তার করোনা রিপোর্ট পজেটিভ। উপসর্গহীন করোনা সংক্রমিত ঐন্দ্রিলা। অথচ নীরোগ রয়েছেন অঙ্কুশ। ব্যাপারটা তাকে বেশ অবাক করেছে। ঐন্দ্রিলা মনে করছেন রিপোর্টে নিশ্চয়ই কোথাও কিছু ভুল রয়েছে। তবে করোনার রিপোর্ট পজেটিভ আসায় এখনই দেশে ফেরা হয়ে উঠছে না তাদের।

প্রসঙ্গত, গতকাল ঐন্দ্রিলার জন্মদিন ছিল। তবে এই জন্মদিন অবশ্য একপ্রকার নিরানন্দ ভাবেই কাটছে ঐন্দ্রিলার। তবে প্রেমিকাকে খুশি রাখতে কিন্তু যথাসম্ভব প্রচেষ্টা চালিয়েছেন অঙ্কুশ। তাই তো করোনা ভয় উপেক্ষা করেই যথাসম্ভব ছোট্ট করে ঐন্দ্রিলার বার্থডে সেলিব্রেশন করেছেন অঙ্কুশ। এই মুহূর্তে তিনি সর্বদা ঐন্দ্রিলার পাশেই রয়েছেন।