কোপা জয়ের পর স্ত্রী ও সন্তানদের সঙ্গে জয়ের আনন্দ শেয়ার করতে ব্যস্ত মেসি! ভাইরাল ভিডিও

26
কোপা জয়ের পর স্ত্রী ও সন্তানদের সঙ্গে জয়ের আনন্দ শেয়ার করতে ব্যস্ত মেসি! ভাইরাল ভিডিও

মানুষের জীবনের সবচেয়ে বড় সাফল্যই হল তার অধ্যাবসায়ের জয়। মানুষ সারাজীবন সাধ্যমতো নিজের লক্ষ্যের পিছনে ছুটে বেড়ায়। তেমনি মেসির ফুটবল জীবনের সেরা মূহুর্ত বা সেরা সাফল্য বলতে কোপা আমেরিকা জয়। কোপা আমেরিকা জয় হল দক্ষিণ আমেরিকা মহাদেশের সেরা ফুটবল প্রতিযোগিতার ট্রফি জয়।

মেসি তথা আর্জেন্টিনা একাধিকবার কোপার ফাইনালে পৌঁছেছে ঠিকই কিন্তু প্রতিবারই ব্যর্থ হয়েছেন নানা কারণে । শেষমেশ চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জিততে সক্ষম হয়েছে আর্জেন্টিনা।

জয়ের পর মারাকানায় আর্জেন্টিনা দলের ফুটবলাররা যখন তাদের জয়কে সেলিব্রেট করতে ব্যস্ত ছিলেন ঠিক তখনই মারাকানাতে মাঠের মাঝখানে বসে ভিডিও কলে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোকে বারবার নিজের সফল হওয়ার চিহ্ন অর্থাৎ চ্যাম্পিয়ানশিপ মেডেলটি দেখাচ্ছিলেন লিওনেল মেসি। সেই ভিডিও কলের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। আর কোন কিছুর প্রতি তাঁর যেন খেয়ালই ছিল না। শুধু চুপ করে বসে ফোনে যেন বারবার বলার চেষ্টা করছিলেন যে অবশেষে সাফল্য তাঁর হাতের মুঠোয় এসেছে।

এইভাবেই ফাইনালের পরে এক আবেগঘন দৃশ্যের সাক্ষী থেকেছে গোটা বিশ্ব। প্রথমে বোঝা না গেলেও পরবর্তীতে জানা যায় ভিডিও কলে তিনি নিজের স্ত্রী ও সন্তানদের সঙ্গে কাপ জয়ের আনন্দ শেয়ার করছিলেন। মেসি স্বয়ং ইনস্টাগ্রামে সেই মুহূর্তের ভিডিও পোস্ট করেন।

সেলিব্রিটি প্লেয়ারদের জন্য সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট কিংবা যেকোনো প্রচারের কারনে পোস্টের জন্য অর্থ দেয় বিভিন্ন প্রতিষ্ঠান। সেরকমই হোয়াটসঅ্যাপের সঙ্গে পার্টনারশিপ কনট্র্যাক্টে সাইন করেছেন মেসি। আর সেই চুক্তির কারণেই ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন তিনি, যা প্রায় ১ কোটি ৬৭ লাখের বেশি লোক দেখেছেন। সূত্রের খবর ওই স্পেশাল ভিডিওটির জন্য আর্থিকভাবে লাভবান হবেন আর্জেন্টাইন তারকা স্বয়ং।