শাড়ি পরে বালির মধ্যে জিমনাস্টিক করে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী আদা শর্মা

14
শাড়ি পরে বালির মধ্যে জিমনাস্টিক করে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী আদা শর্মা

শাড়ি পড়ে জিমনাস্টিকের স্টান্ট দেখানো, মুখের কথা নয়। বিশেষত বর্তমান যুগের অতি মর্ডান মহিলারা, যারা “শাড়ির কুচি” ধরার জন্যেও লোকের তল্লাশ করেন (সৌজন্যে ফেসবুক), তাদের কাছে এ প্রায় অসম্ভব বিষয়। তবে সেই চ্যালেঞ্জই হাসিমুখে অ্যাকসেপ্ট করে নিয়েছেন পারুল অরোরা, আদা শর্মারা। বলিউডের এই সেলিব্রেটিরা শাড়ি পড়ে জিমন্যাস্টিক করে সোশ্যাল সাইটে রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন।

আদা শর্মা তো সমুদ্রের ধারে নরম বালির মধ্যে জিমনাস্টিক করে দেখিয়েছেন। ২৮ বছরের এই অভিনেত্রীর হট অবতারে এতদিন মশগুল ছিল নেট দুনিয়া। সেই অভিনেত্রী যে শাড়ি পড়েও এমন স্টান্ট দেখাতে পারেন, তা কে ভেবেছিল? আদা কিন্তু তা বাস্তবে করে দেখিয়েছেন। একটি গোলাপি রঙের প্রিন্টের শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ পড়ে রীতিমতো সমুদ্রতট কাঁপিয়েছেন এই অভিনেত্রী।

সমুদ্রের মনোরম পরিবেশে নরম বালির উপর পরপর চারবার ডিগবাজি খেয়েছেন আদা। পরনের শাড়ি ভালো করে হাঁটু পর্যন্ত তুলে রাখা হয়েছে। শাড়ির আঁচল বেশ টাইট করে কোমরের সঙ্গে বাঁধা। চুলগুলিও বেশ শক্ত করে বাঁধা হয়েছে, যাতে মুখের সামনে চলে না আসে। এভাবেই সোশ্যাল সাইট মাত করেছেন আদা শর্মা। পোস্টের ক্যাপশনে #শাড়িনটসরি লিখেছেন তিনি। তার এই কান্ড দেখে হতবাক নেট দুনিয়া। সকলেই অবশ্য তার এই জিমনাস্টিক স্টান্টের ভুয়ষী প্রশংসা করছেন।