রীতিমতো সাদা পোশাক পরে, পোস্টারে মালা পরিয়ে অন্তষ্টি হল পাবজীর! দেখুন ভিডিও

15
রীতিমতো সাদা পোশাক পরে, পোস্টারে মালা পরিয়ে অন্তষ্টি হল পাবজীর! দেখুন ভিডিও

কিছুদিন আগেই টিকটক ব্যান হয়ে যাবার পর সোশ্যাল মিডিয়ায় মিম এর ছড়াছড়ি হয়েছিল, ফেরারি একবার পাবজি ব্যান হবার পর সোশ্যাল মিডিয়াতে এই জনপ্রিয় গেম নিয়ে মিম করেন একাধিক নেটিজেন। অত্যন্ত জনপ্রিয় এই গেমটি ব্যান হয়ে যাবার পর স্বভাবতই দুঃখ পেয়েছেন বহু যুবক যুবতী। শুধুমাত্র ভারতেই প্রায় সাত কোটি তরুণ প্রজন্ম এই গেমটি সঙ্গে যুক্ত ছিল।

কোথাও এই গেমটি কে ঘিরে হাসির মিম, কোথাও বা কান্নার, আবার কোথাও বা অক্ষয় কুমারের লঞ্চ করা নতুন গেমটি নিয়ে উপহাস করছেন অনেকে। এরমধ্যে সবকিছুকে ছাড়িয়ে সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, বেশ কয়েকজন বন্ধু মিলে পাবজি গেমের অন্তষ্টি করছেন। হ্যাঁ, ঠিকই শুনছেন। এই গেমটি ছিল অনেকেরই খুবই পছন্দের। তাই পছন্দের মানুষকে যেমন করে বিদায় জানায়, ঠিক তেমনই প্রিয় গেম কে বিদায় জানিয়েছেন তারা। ইতিমধ্যে ভাইরাল হওয়া এই ভিডিওটি নিয়ে উপহাস করছেন অনেকেই। তবে এটা ঠিক কোথাকার ভিডিও তা এখনো জানা যায়নি।

ফেসবুকে ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, রীতিমতো সাদা পোশাক পরে যেভাবে একজন মৃত মানুষকে নিয়ে অন্তষ্টি করতে যাওয়া হয়, তেমনই চারজন মিলে একটি খাটে পাবজি পোস্টারে মালা পরিয়ে তাকে নিয়ে যাচ্ছেন অন্তষ্টি করতে। সঙ্গে আবার বলতে শোনা যায়, উইনার উইনার চিকেন ডিনার।

এরপর অন্তষ্টি ক্রিয়া সম্পন্ন করে তারা স্মরণসভার আয়োজন করেন। সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়, যা দেখে সকলে বুঝে যে এটি নেহাতই মজা করার জন্য করা হয়েছে।

তবে ইতিমধ্যেই এখন পুরনো প্রেমকে ভুলে গিয়ে আবার নতুন একটি অনলাইন গেম কল অফ ডিউটি তে মজেছেন অনেকেই। তবে অনেকেই আবার সন্দেহ করছেন, দেশের যা অবস্থা, পাবজির মতো আবার এটিও কখন বন্ধ না হয়ে যায়।

https://www.facebook.com/alexamresh.yadav.96