অ্যামাজন প্রাইমে মুক্তি পেল ‘শেরশাহ’ ছেলের বায়োপিক দেখে আবেগে ভাসলেন বাবা-মা!

14
অ্যামাজন প্রাইমে মুক্তি পেল 'শেরশাহ' ছেলের বায়োপিক দেখে আবেগে ভাসলেন বাবা-মা!

রাত পোহালেই স্বাধীনতা দিবস। সেই উপলক্ষে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে কারগিল যুদ্ধে শহীদ ভারতীয় জওয়ান ক্যাপ্টেন বিক্রম বার্থার বায়োপিক। সিনেমাটির নাম শেরশাহ। মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে সিদ্ধার্থ মালহোত্রাকে। অসাধারণ অভিনয় করে ইতিমধ্যে তিনি সকলের প্রশংসা কুড়িয়েছেন। শাহরুখ খান থেকে শুরু করে প্রত্যেক সমালোচক ভূয়সী প্রশংসা করেছেন অভিনেতার অভিনয়ের। শেষ মুহূর্তে যখন অভিনেতা মৃত্যুর কোলে ঢলে পড়ে, তখন আসল শেরশাহ অর্থাৎ বিক্রমের বাবা-মা নিজের আবেগ ধরে রাখতে পারেননি। চোখের জলে ভাসিয়ে করেছেন মৃত সন্তানের স্মৃতি রোমন্থন।

শেরশাহ, ছবিটির অভিজ্ঞতা প্রসঙ্গে কথা বলতে গিয়ে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পরম বীর চক্র সম্মানে ভূষিত ক্যাপ্টেন বিক্রম বাত্রার বাবা জানিয়েছেন, স্বাভাবিক ভাবেই নিজের মৃত সন্তানের বায়োপিক দেখা খুব একটা সহজ কাজ ছিল না আমাদের জন্য। প্রত্যেকটি দৃশ্য আমাদের পুরনো স্মৃতি মনে করিয়ে দিয়েছে। তবে শেষ মুহূর্তে যখন বুলেটের গুলিতে পাকিস্তানি সেনারা অভিনেতার বুক ঝাঁঝরা করে দেয়, সেটা দেখে নিজেকে সামলাতে পারিনি।

ছেলের ওই অবস্থার কথা মনে করে আবেগে ভেসে গেছেন তিনি। একই কথা শুনতে পাওয়া গেল বিক্রমের মায়ের মুখে। তিনি জানিয়েছেন, বিক্রমের বুকে যখন বুলেট লেগে গেল, তার যখন মুখ দিয়ে রক্ত গড়িয়ে পড়ল, সেই দৃশ্য দেখে নিজেকে ধরে রাখা অসম্ভব ব্যাপার ছিল। অঝোরে কেঁদে ফেলেছিলাম।

প্রসঙ্গত, করণ জোহরের প্রযোজনায় এই ছবি মুক্তি পেল অ্যামাজন প্রাইম ভিডিওতে। যদিও পরিস্থিতি স্বাভাবিক থাকলে বড় পর্দায় মুক্তি পেত এই সিনেমা। ছোট পর্দায় মুক্তি পেলেও এই সিনেমা সকলের মন জয় করে নিয়েছে। বিষ্ণু বর্ধন পরিচালিত শেরশাহ ছবিতে সিদ্ধার্থের বিপরীতে দেখা গেছে কিয়ারা আদ্ভানিকে।