ভোটের পর বিজেপিকে বুঝিয়ে দেবেন “কত ধানে কত চাল” বিস্ফোরক মমতা

14
ভোটের পর বিজেপিকে বুঝিয়ে দেবেন

একুশের বিধানসভা নির্বাচন উপলক্ষে রাজ্যের ভোটের রাজনীতি বেশ উত্তপ্ত হয়ে উঠেছে। বর্তমান পরিস্থিতিতে নন্দীগ্রাম রয়েছে নজরে। কারণ এই নন্দীগ্রামের উপরেই নির্ভর করছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাগ্য। তাই মুখ্যমন্ত্রীর নজরে স্বাভাবিকভাবেই প্রধান স্থানে রয়েছে নন্দীগ্রাম। সেই নন্দীগ্রাম প্রচার চালাতে গিয়েই ভোটের পর বিজেপিকে “দেখে নেওয়ার” হুমকি দিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

মঙ্গলবার নন্দীগ্রামে ভোটের প্রচার চলাকালীন বিজেপিকে উদ্দেশ্য করে তিনি এই বার্তা দেন। তার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল বিজেপি। তবে তাতে অবশ্য ক্ষান্ত হননি তৃণমূল সুপ্রিমো। বুধবার ফের গোঘাটে রাজনৈতিক প্রচারে অংশগ্রহণ করে বিজেপিকে বিঁধলেন মুখ্যমন্ত্রী।

গোঘাটের জনসভায় দাঁড়িয়ে তার বিস্ফোরক মন্তব্য, ভোটের পর “কত ধানে কত চাল” বিজেপিকে তা বুঝিয়ে দেবেন তিনি। বহিরাগত গুন্ডাদের ভিডিও রয়েছে তার কাছে। মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি, বিহার হোক উত্তর প্রদেশ কিংবা দিল্লি, কোনো গদ্দারের কাছেই আশ্রয় মিলবে না! বাংলার পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারি, এতদিন ভদ্রতা করে পুরনো কেস খাতা খুলে বের করেননি তিনি।

তবে বেশি “বাড়াবাড়ি” করলে বেরিয়ে আসবে সেই কেস! এখানেই শেষ নয়, মুখ্যমন্ত্রী এদিন বলেন, তিনি কখনোই কোথাও গিয়ে কারোর গায়ে হাত তোলেন না। তবে বিরোধীরা তাকে আক্রমণ করতে ছাড়ে না। কিন্তু তিনি তাদের ক্ষমা করে দেন। মুখ্যমন্ত্রী আরো বলেছেন, দুধ কলা দিয়ে এতদিন কেউটে, গোখরো সাপ পুষেছিলেন তিনি! তাই “গদ্দার”দের সাহস এত বেড়েছে।