নির্বাচনের পর আবার ফিরে যেতে হবে তৃণমূলেঃ পরিচালক রাজ চক্রবর্তী

9
নির্বাচনের পর আবার ফিরে যেতে হবে তৃণমূলেঃ পরিচালক রাজ চক্রবর্তী

সামনে বিধানসভা নির্বাচন। আগামী বিধানসভা নির্বাচনে কাদের দেখতে পাওয়া যাবে তাই নিয়ে শুরু হয়ে আলাপ-আলোচনা। ইতিমধ্যেই সিনেমা জগতের বহু মানুষ যোগ দিয়েছেন বিভিন্ন দলে। তাদের মধ্যে যেমন রয়েছে যশ দাশগুপ্তের নাম তেমনি রয়েছে পরিচালক রাজ চক্রবর্তী নামও।

সম্প্রতি তৃণমূলে যোগ দিয়েছেন আমাদের সকলের প্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। এই প্রসঙ্গে রাজ চক্রবর্তী কে জিজ্ঞাসা করাতে তিনি বলেছেন, আমি চিরকাল রাজনীতি পছন্দ করি। রাজনীতিকে ভালোবেসেই আমি রাজনীতিতে প্রবেশ করলাম। আমি দিদিকে খুব কাছ থেকে দেখেছি। আমি দেখেছি ১০ বছর ধরে কিভাবে বাংলার মানুষকে দিয়ে আগলে রেখেছেন।

রাজ চক্রবর্তীর প্রার্থী হওয়া প্রসঙ্গে তিনি বলেছেন, টিকিট পেলেই আমি অবশ্যই লড়বো। আমাদের বিনোদন জগতের তারকার এইভাবে রাজনীতিতে যোগ দেওয়া সত্যি ভালো ব্যাপার। যারা বিজেপিতে যোগ দিয়েছেন তারা ও আমার খুব কাছের মানুষ। তারা তৃণমূলের খুব কাছের মানুষ ছিলেন। একসময় দিদির থেকেও সাহায্য পেয়েছেন।

আমি তাদের হয়ে বলছি যারা বিজেপিতে যোগ দিয়েছেন, তাদের আরো একবার নির্বাচনের পরে ফিরে যেতে হবে তৃণমূলে। সম্প্রতি একটি ওয়ার্কশপের আয়োজন করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। নির্বাচনী প্রচারে কে কিভাবে কথা বলবেন তাই নিয়ে এই আলোচনা করা হয় সেখানে।

বিনোদন জগতের তারকা রা যারা যোগ দিয়েছেন রাজনীতিতে, তারা কিভাবে কথা বলবেন তা শেখানো হয় সেখানে। ক্লাসে যুক্তি দিয়ে বোঝানো হয়েছে যে, মমতা ব্যানার্জি যে সমস্ত সম্পদ আমাদের এনে দিয়েছেন, তা কতটা জরুরী আমাদের জন্য। এছাড়া গত কয়েক বছরে রাজ্যে কোন স্কিমে কত টাকা বরাদ্দ হয়েছে, সে কথা বলা হয়েছে সেখানে। আপাতত আগামীদিনের রাজনীতির যুদ্ধের জন্য তৈরি করা হচ্ছে যোদ্ধাদের।