মোবাইলে গানের লিরিক্স দেখে গান গেয়ে দ্বিতীয় দফায় রীতিমতো ভাইরাল হলেন প্রিয়া প্রকাশ

15
মোবাইলে গানের লিরিক্স দেখে গান গেয়ে দ্বিতীয় দফায় রীতিমতো ভাইরাল হলেন প্রিয়া প্রকাশ

সাউথ ইন্ডিয়ান অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিওরকে নিশ্চয়ই ভুলে যাননি নেটিজেন। একটি দক্ষিণী ছবিতে তার চোখের অভিব্যক্তির ভিডিও ক্লিপ রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। প্রিয়ার চোখেই যেন সম্পূর্ণভাবে ডুবে গিয়েছিলেন আপামর ভারতবাসী। দক্ষিণী সিনেমার গণ্ডি পেরিয়ে প্রিয়া সারাদেশের আট থেকে আশি, সকলের মনেই ঝড় তুলেছিলেন শুধুমাত্র এই ভিডিওটির মাধ্যমে।

সেই প্রিয়া প্রকাশ ওয়ারিওর আবারও একবার সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে ধরা দিলেন। তবে এবার আর চোখের অভিব্যক্তি বা অভিনয় করে নয়, গান গেয়েই দ্বিতীয় দফায় রীতিমতো ভাইরাল হলেন প্রিয়া। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ঘুরপাক খাচ্ছে সেখানে দেখা যাচ্ছে বন্ধুদের নিয়ে একসঙ্গে আড্ডা দিতে বসেছেন অভিনেত্রী।

পারিপার্শ্বিক পরিবেশ দেখে মনে হচ্ছে সম্ভবত কোনো বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন অভিনেত্রী। সেখানে বসেই গলা ছেড়ে গান গাইলেন প্রিয়া। বি-টাউনের বিখ্যাত স্যাড সং “চান্না মেরে আ” গানটি গাইলেন, মোবাইল ফোনে গানের লিরিক্স দেখে দেখে। তার সঙ্গে অবশ্য গলা মিলিয়েছেন তার বন্ধুরাও। গানের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেছেন প্রিয়া। অভিনয়ের পর এবার কি তবে গানের জগতে প্রবেশ করার ইচ্ছে রয়েছে তার? সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না!