মুম্বাইর পর এবার কলকাতাতেও সাত পাকে বাধা পড়লেন রনবীর ও আলিয়া

4
মুম্বাইর পর এবার কলকাতাতেও সাত পাকে বাধা পড়লেন রনবীর ও আলিয়া

সম্প্রতি মুম্বাইতে সাত পাকে বাধা পড়েছেন রনবীর ও আলিয়া। কিন্তু সেই বিয়েতে কি মন মজে তাঁদের ভক্তদের? তাই এবার তাঁদের আবার বিয়ে হচ্ছে কলকাতায়। যার দায়িত্ব সামলাচ্ছেন খোদ শিবপ্রসাদ। একেবারে সাজো সাজো রব চারিদিকে। রজনী গন্ধায় সাজানো হয়েছে সমস্তটা, টানা রিকশায় করে বর কণেকে নিয়ে আসা হয়েছে মণ্ডপে। একেবারে টুকটুকে লাল বেনারসী পরিয়ে লাজুক মুখে দম্পতিকে নিয়ে আসা হয়েছে ছাদনাতলায়।

আসলে প্রথমে সবাই অবাক হয়ে গিয়েছিল, ব্যাপারটা কি? পরে জানতে পারা গেছে বালিগঞ্জ ২১ পল্লীতে হচ্ছে সেই বিয়ে, শিবু ও নন্দিতার উইন্ডোজ প্রোডাকশনের তরফ থেকেই এই বিয়ের আয়োজন। বিয়ে করতে যা যা দরকার মঙ্গল ঘট থেকে শুরু করে,রয়েছে সিঁদুর, কোনো উপকরণ বাদ যায় নি। মোট কথা বাঙ্গালী মতে ফের বিয়ের পিড়িতে বসল রনবীর আলিয়া।

কিন্তু শুধু কি বিয়ে দেওয়াটাই আসল উদ্দেশ্য? না আসলে আগামী কিছুদিনের মধ্যেই শিবপ্রসাদের ছবি বেলাশুরু রিলিজ হচ্ছে, তাঁর জন্যই এই অভিনব প্রচার। একেবারে বাঙ্গালীয়ানায় ভরপুর। জানা গেছে পরিচালক দ্বয় বেলাশেষের হিন্দি রিমেক করতে চেয়েছিল। যাখানে ঋষি ও নিতুকে নিয়ে বানাতে চেয়েছিল এই সিনেমা। কিন্তু সেই আশা আর পূরণ হল কোথায়? ২০২০ সালেই ক্যান্সারে আক্রান্ত হয়ে পরোলোক গমন করলেন ঋষি কাপুর। আর সেটা স্বপ্ন থেকেই গেল। তবে এবার খুশির সময় রনবীর আলিয়া দুজনে চারহাত এক করল। তাঁর প্রতিফলন এবার কলকাতার বুকে। ছবির কিছু কলাকুশলীরা উপস্থিত ছিল সেই বিয়ের অনুষ্ঠানে।