দ্বিতীয়বার মা হওয়ার পর শোতে ব়্যাম্প-ওয়াক করতে গিয়ে কটাক্ষের স্বীকার করিনা কাপুর খান

3
দ্বিতীয়বার মা হওয়ার পর শোতে ব়্যাম্প-ওয়াক করতে গিয়ে কটাক্ষের স্বীকার করিনা কাপুর খান

নবাব পরিবারের পুত্রবধূ তথা জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান নিজের গ্ল্যামারে মাতিয়ে রাখেন লক্ষ লক্ষ নেটিজেনদের। তাঁকে মাঝেমধ্যে বিভিন্ন শোতে ব়্যাম্প-ওয়াক করতেও দেখা যায়। যেহেতু তিনি Lakme Fashion এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর, তাই বেশিরভাগ ক্ষেত্রেই সেই শোতে ব়্যাম্প-ওয়াক করেন তিনি। সেখান থেকে অনেক প্রশংসাও কুড়িয়েছেন অভিনেত্রী। কিন্তু এবারে ঘটল উল্টো। Lakme Fashion Week-এর ব়্যাম্পে হেঁটে সমালোচনার শিকার হলেন করিনা।

রবিবার ছিল Lakme Fashion Week-এর গ্র্যান্ড ফিনাল। এদিন Lakme Fashion Week-এর গ্র্যান্ড ফিনালেতে ডিজাইনার গৌরব গুপ্তার পোশাক পরে শো-স্টপার হয়েছিলেন বেবো। ব়্যাম্পে সাদা এবং গোল্ডেন ডিজাইনিং গাউন পরেছিলেন তিনি।

অনেক দিন ব়্যাম্প- ওয়াক থেকে বিরত ছিলেন অভিনেত্রী। ছোট ছেলের জন্মের পর এই প্রথম ব়্যাম্পে হাঁটতে দেখা গেল অভিনেত্রীকে। কিন্তু সেই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার অপেক্ষাতেই ছিল। ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয়ে গিয়েছে সমালোচনা। এদিন ব়্যাম্পে হাঁটার প্রসঙ্গে করিনা কাপুর খান বলেন, তাঁকে তাঁর পছন্দ অনুসারে যেতে বলা হয়েছিল। তাই তিনি জানিয়ে দেন যে ট্রেডমার্ক কাফতান পরেই তিনি ব়্যাম্প করবেন।

করিনা জানান, তাঁর ফ্যাশন স্টেটমেন্ট সবসময় ছিল ক্যাসুয়াল। আর তাতে তিনি বোম্বেতে এত গরমের মধ্যেও আরাম অনুভব করেন। দ্বিতীয়বার মা হওয়ার সময় বেশিরভাগ সময়ই কাফতান পরে দেখা যেত অভিনেত্রীকে। যদিও ইদানীং আবার তিনি বাইকারের হাফপ্যান্ট পরা শুরু করেছেন।

সোশ্যাল মিডিয়ার সেই পোস্টে তাঁকে ‘বুড়ি’, ‘চাচি’, বলে মন্তব্য করা হয়েছে। কিন্তু তাতে কোনো মাত্র কর্ণপাত করেননি অভিনেত্রী। আর তিনি যেহেতু দ্বিতীয়বার মা হয়েছেন তাই খুব স্বাভাবিকভাবেই তাঁর শারীরিক গঠনে বদল ঘটেছে। আর সেই কারণেই তাঁকে নিয়ে ট্রোল করা হল নেট মাধ্যমে।