আরিয়ানের জামিন মঞ্জুর হওয়ার পরেই আইনজীবীদের সঙ্গে ক্যামেরাবন্দি হলেন শাহরুখ

14
আরিয়ানের জামিন মঞ্জুর হওয়ার পরেই আইনজীবীদের সঙ্গে ক্যামেরাবন্দি হলেন শাহরুখ

শেষমেষ যুদ্ধজয়ের শেষ হাসি হাসলেন শাহরুখ খান। গতকাল আরিয়ান খানের জামিন মঞ্জুর হওয়ার পরপরই শাহরুখ খানের প্রথম ছবিটি এল প্রকাশ্যে। ছবিতে আরিয়ানের আইনজীবীদের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন শাহরুখ। আরিয়ানের জামিন নিশ্চিত করতে অক্লান্ত পরিশ্রম করেছেন তারা। তাদের সঙ্গে সেলফি তুলে তাদের ধন্যবাদ জানালেন শাহরুখ খান।

বৃহস্পতিবার সন্ধ্যায় আরিয়ান খানের আইনজীবী সতীশ মানেশিন্ডে, আমেরিকা দেশাই এবং তার জুনিয়র আইনজীবীদের সঙ্গে ছবি তুলেছেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ছবি। ম্যাজিস্ট্রেট কোর্টে আরিয়ানের হয়ে তুখর সওয়াল-জবাব করেছিলেন আইনের মাথারা। যার ফলশ্রুতিতে 26 দিন পর আরিয়ান খানের জামিন মঞ্জুর করতে বাধ্য হয়েছে বোম্বে হাইকোর্ট।

কিং খানের এই এক ঝলক দেখতে পেয়ে আপ্লুত হয়েছেন তার ভক্তরা। বলিউড বাদশাকে তারা শুভেচ্ছা জানাচ্ছেন তারই অভিনীত বাজিগর সিনেমার জনপ্রিয় ডায়লগ দিয়ে, ‘হারকে জিতনেবালো কো বাজিগর কেহেতে হে’। আরিয়ানের হয়ে কোর্টে জোর সওয়াল করেছেন দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি। স্রেফ আরিয়ানের মামলা লড়বেন বলে তিনি লন্ডন থেকে উড়ে এসেছেন দেশে।

জামিন মঞ্জুর হলো অবশ্য আরিয়ান জেল থেকে রেহাই পাননি। শুক্রবার জামিনের রায়ের প্রতিলিপি হাতে পেলে তবেই শুরু হবে আরিয়ান খানের জেলের বাইরে বেরোনোর প্রক্রিয়া। শুক্রবারই হয়তো মান্নাতে ফিরে যাবেন আরিয়ান খান। ভক্তরা বলছেন, শুক্রবারই শাহরুখের জীবনের সবথেকে বড় রিলিজ হতে চলেছে।

সতীশ মানেশিন্ডের সঙ্গে শাহরুখ