বলিউডে ফের শোকের ছায়া, অকাল মৃত্যু ঘটল গায়িকা অনুরাধা পাড়োয়ালের ছেলে আদিত্য পাড়ওয়ালের

11
বলিউডে ফের শোকের ছায়া, অকাল মৃত্যু ঘটল গায়িকা অনুরাধা পাড়োয়ালের ছেলে আদিত্য পাড়ওয়ালের

ফের শোকের ছায়া নেমে এলো বলিউড ইন্ডাস্ট্রিতে। তবে কোন অভিনেতা অভিনেত্রীরা নয়, বলিউডের গানের জগতের পরিচিত এবং বিখ্যাত গায়িকা অনুরাধা পাড়োয়াল। বিশেষত ভক্তিগীতি গানের জন্য বিখ্যাত এই গায়িকা। আজ সকালেই অনুরাধা পাড়োয়ালের একমাত্র ছেলে আদিত্য পারওয়ালের মৃত্যু হল। এই সময় তার বয়স ছিল মাত্র ৩৫ বছর। স্বাভাবিকভাবেই একজন তরুণের এই অসময়ে মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিউড ইন্ডাস্ট্রি সহ সংগীত জগতে।

বেশ কয়েক মাস ধরে শারীরিক অসুস্থতার কারণে অনুরাধা পাড়োয়ালের ছেলে আদিত্য হাসপাতালে ভর্তি ছিলেন। প্রথম থেকেই আদিত্যর কিডনির সমস্যা ছিল। তবে এই বয়সে ছেলেকে হারাবেন তা কোনদিনই ভাবতে পারেন না একজন মা। মায়ের মত সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত ছিলেন আদিত্য। মিউজিক্যাল এবং প্রশাসনের কাজ করতেন তিনি।

ওই তোর এই অকাল মৃত্যুর খবর পেয়ে শোক প্রকাশ করেছেন সংগীতজগতের উজ্জ্বল ব্যক্তিত্ব শংকর মহাদেভান। সম্প্রতি প্রয়াত সেনাপ্রধান বাল ঠাকরের জীবন নিয়ে তৈরি হয় একটি সিনেমায় গানের প্রযোজনা করেছিলেন আদিত্য। এহেন অবস্থায় হঠাৎ করেই যেন একটি মৃত্যুর খবর পেয়ে স্বাভাবিকভাবে সকল স্তম্ভিত। কেউই আদিত্যর এই অকাল মৃত্যু কথা মেনে নিতে পারছেন না। সবথেকে দুঃখের খবর হলো, মায়ের সঙ্গে গান করার প্রচুর ইচ্ছে ছিল আদিত্যর। কিন্তু সেই ইচ্ছে তার আর পূরণ হলো না। তার আগেই সকলকে কাঁদিয়ে চিরকালের জন্য না ফেরার দেশে চলে গেলেন তিনি।