যানজটে আটকে যাওয়ায় আদিত্য নারায়নের গাড়ি ঘিরে ফেলে একদল রূপান্তরকামী, ভাইরাল ভিডিও

21
যানজটে আটকে যাওয়ায় আদিত্য নারায়নের গাড়ি ঘিরে ফেলে একদল রূপান্তরকামী, ভাইরাল ভিডিও

সম্প্রতি উদিত নারায়ন পুত্র আদিত্য নারায়ন ও শ্বেতা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। করণা বিধি মেনেই তাদের বিবাহের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। তাদের বিবাহের স্থান ছিল মুম্বাইয়ের ইসকন মন্দির। তাদের কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিও গুলোর মধ্যে একটিতে দেখা যাচ্ছে আদিত্য নারায়ন যখন গাড়ি করে ইসকন মন্দিরের দিকে যাচ্ছেন। ঠিক তখন রাস্তার যানজট এ গাড়িটি দাঁড়িয়ে যায়। তখন ঐ গাড়িটিকে ঘিরে ধরে একদল রূপান্তরকামীরা।

আদিত্য নারায়ন তখন গাড়ি থেকে ওই রূপান্তরকামীদের কাছে আশীর্বাদ নেন। উদিত নারায়ন রূপান্তরকামীদের আর্থিক সাহায্য করেন। আদিত্য নারায়ণের নরম স্বভাব নেটিজেনদের মন কেড়েছে।

পয়লা ডিসেম্বর উদিত নারায়ণের জন্মদিন তাই আদিত্য নারায়ন এই দিনটিকে তাদের বিবাহের দিন হিসেবে বেছে নিয়েছে তাঁর শ্বেতার জীবন সুন্দর হওয়ার জন্য। আদিত্য এবং শ্বেতার বিয়ের জন্য খুশি হয়েছে তাদের দুজনেরই পরিবার। ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে উদিত নারায়ন তাঁর স্ত্রী দীপার সাথে রীতিমতো নাচতে নাচতে প্রবেশ করছেন।

বিয়ের জন্য আদিত্যর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের শেরওয়ানি, তার সাথে মানানসই পাগড়ি ও কুন্দনের গয়না। এর সাথে আদিত্য চোখে পড়েছিলেন সানগ্লাস। আদিত্যর পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা হয়েছিল শ্বেতার পোশাকেও। শ্বেতা পড়ে ছিলেন অফ হোয়াইট রঙের লেহেঙ্গা চোলি সাথে পরেছিলেন পোলকির গয়না।