সম্প্রতি একটি কুরুচিকর মন্ত্যব্য নিয়ে বাক বিতণ্ডায় জড়ালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও রিমঝিম মিত্র

21
সম্প্রতি একটি কুরুচিকর মন্ত্যব্য নিয়ে বাক বিতণ্ডায় জড়ালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও রিমঝিম মিত্র

শ্রীলেখা মিত্র এমন একজন অভিনেত্রী যিনি কখনো মেনে নিতে পারেন না কোন অনাচারকে। নিজের ক্যারিয়ারকে বিপদে ফেলে দিয়ে তিনি স্পষ্ট কথা বলেন। যা স্পষ্ট উদাহরণ আমরা দেখেছি মীরাক্কেলে। মানবদরদি এই অভিনেত্রী কট্টর বামপন্থী। দীর্ঘ লকডাউনে তিনি নিজের হাতে রান্না করে খেতে দেন রাস্তায় থাকা কুকুরদের, এমন ভিডিও আমরা বহুবার দেখেছি।

তবে তাকে বহুবার নেটিজেনদের বিদ্রূপের শিকার হতে হয়েছে। যদিও তাদের কড়া জবাব দিতে কখনো পিছপা হন না অভিনেত্রী। তবে কখনো কখনো খুব কাছের মানুষদের থেকে এমন কিছু বিদ্রুপ শুনতে হয়, তাতে স্বাভাবিক ভাবেই মন ভেঙ্গে যায় শ্রীলেখার। তেমনই একটি ঘটনা সম্প্রতি ঘটে গেল।

বুধবার সকালে নিজের অফিশিয়াল পেজ থেকে কিছু ছবি পোস্ট করেছিলেন তিনি। সাথে করেছিলেন একটি কমেন্ট পোস্ট। কমেন্ট কোন নেটিজেন করেননি, বরং করেছেন জনপ্রিয় অভিনেত্রী রিমঝিম মিত্র। শ্রীলেখার এই পোস্টে রিমঝিমের কুরুচিকর মন্তব্য স্পষ্ট বোঝা যাচ্ছে। বডি শেমিং করার সাথে সাথে রাজনৈতিক দিক থেকেও কটু কথা বলতে ছাড়েননি তিনি।

কি সেই কমেন্ট? শ্রীলেখা মিত্র শেয়ার করে স্ক্রিনশর্ট দেখা যাচ্ছে যে, অভিনেত্রীর সেই মন্তব্য। অভিনেত্রী লিখেছেন যে, সাবধানে বৌদি আমায় ব্লক করেছে। কমরেড মাংসপিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে? উত্তরে শ্রীলেখা দিয়েছেন কড়া জবাব। তিনি উত্তরে লিখেছেন যে, আগে নিজের দিকে নজর দাও।  চাইনা এটা নিয়ে খবর হোক।

রিমঝিমের এই মন্তব্য দেখে অনেকেই ক্ষুব্ধ হয়েছেন। বিজেপিতে যাওয়ার পর নাকি এরকম হয়ে গেছেন অভিনেত্রী। দুই অভিনেত্রী একে অপরকে উদ্দেশ্য করে যত না বক্তব্য প্রকাশ করেছেন, তার থেকে ব্যাপারটিকে নিয়ে অনেক জল ঘোলা করেছেন জনগণ। যে ছবিটিকে ঘিরে এত কথা, সেখানে শ্রীলেখা এবং রিমঝিম কে উদ্দেশ্য করে বহু কমেন্ট করতে দেখা গেছে নেটিজেনদের।