পাশ্চাত্য পোশাকে রীতিমতো বোল্ড অবতারে ধরা দিলেন অভিনেত্রী উষসী রায়! ভাইরাল ছবি

14
পাশ্চাত্য পোশাকে রীতিমতো বোল্ড অবতারে ধরা দিলেন অভিনেত্রী উষসী রায়! ভাইরাল ছবি

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী উষসী রায়। জী বাংলায় ‘বকুল কথা’ ধারাবাহিকের প্রচুর জনপ্রিয়তা অর্জনের মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যে সকলের প্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী। ‘মিলন তিথি’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশন জগতে উষসীর হাতেখড়ি। এখনো পর্যন্ত মাত্র চারটে ধারাবাহিকেই অভিনয় করতে দেখা গেছে তাকে, তাতেই যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী উষসী রায়।

যে ধারাবাহিকের মাধ্যমে তার এত পরিচিতি তা হল ‘বকুল কথা’। এই ধারাবাহিকে তার চরিত্র পুরো উল্টো ক্যারেক্টার ছিল। বকুল কথা ধারাবাহিকের গল্পটি হল বকুল নামের একটি মেয়ের জীবনকে কেন্দ্র করে। বকুলের সাথে ঋষির যখন বিয়ে হয় তখন ঘরে তার একদমই মন ছিল না। ধারাবাহিকে ঋষির ভূমিকায় দেখা যায় হানি বাফনা। বর্তমানে হানি বাফনা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গ্রামের রানী বীণাপাণি’- তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। ‘বকুল কথা’ ধারাবাহিকে দর্শকরা বকুল ও ঋষি দুজনকেই পছন্দ করতো। খুব অল্প সময়ের মধ্যেই তাদের পরিচিতি বাড়ে। টিআরপিতে এগিয়ে ছিল এই ধারবাহিক।

অভিনেত্রীর এই দুটি ধারাবাহিকের পর তিনি জি বাংলাতেই আরেকটি ধারাবাহিকে অভিনয় করেন। এরপর ‘কাদম্বিনী’ ধারাবাহিকে অভিনয় করেন উষসী, যা মূলত তৈরী হয় ডাক্তার কাদম্বিনীর জীবনকাহিনীকে কেন্দ্র করে। এছাড়াও কয়েকটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। এরপর তাকে এখনো নতুন কোনো ধারাবাহিকে এখনো দেখা যায়নি। সম্প্রতি জি বাংলার রান্নাঘরে হোলি স্পেশাল পর্বে সঞ্চালিকার ভূমিকায় উপস্থিত ছিলেন ঊষসী। এছাড়াও ইস্কাবনের রানী নামে একটি ছবিতে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিত্যনতুন লুকে দেখা যায় অভিনেত্রীকে। এছাড়াও নিজের বোল্ড লুকের ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। এবার অভিনেত্রীকে ফের দেখা গেলো ওয়েস্টার্ন পোশাকে লাস্যময়ী সুন্দরী রূপে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।