মাতৃ দিবসে মায়ের সাথে অভিনব ছবি শেয়ার করলেন অভিনেত্রী উষসী রায়

5
মাতৃ দিবসে মায়ের সাথে অভিনব ছবি শেয়ার করলেন অভিনেত্রী উষসী রায়

মাত্র দুই দিন হল আমরা মাতৃ দিবস পালন করেছি। ফেসবুকে মায়েদের সঙ্গে অথবা শাশুড়ি মায়ের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেল অনেক মানুষ কে। তাদের মধ্যে অন্যতম ছিলেন উষসী রায়। তিনিও শেয়ার করলেন তার মায়ের একটি অভিনব ছবি। ছবিতে দেখা যাচ্ছে উষসী এবং মা পাশাপাশি দাঁড়িয়ে। উষসীর হাতে রয়েছে একটি কাগজ এখানে লেখা রয়েছে, আমার মা আমার প্রিয় বন্ধু। এটা খুবই সাধারন একটি ব্যাপার কিন্তু এই ছবিতে রয়েছে আরও একটি অভিনবত্ব। উষসীর মায়ের হাতে যে কাগজটা রয়েছে সেখানে লেখা রয়েছে, কারণ ওর বন্ধুরা ওকে পাত্তা দেয় না।

অভিনেত্রীর মা যে ব্যাপারটা নিছকই মজার ছলে লিখেছেন, সেটা বোঝা যাচ্ছে তার চোখমুখ দেখে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, মা থাকলে অন্য কোন বন্ধু দরকার হয়না। বহু মানুষের পাশাপাশি মিমি চক্রবর্তী এবং বিরসা দাশগুপ্ত এই ছবিতে লাইক করেছেন এবং কমেন্ট করেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি সপ্তাহে দিদি নাম্বার ওয়ান এর একটি বিশেষ পর্বে এসেছিলেন এই অভিনেত্রী। সেখানে তার মনের মানুষের কথা জিজ্ঞাসা করতে তিনি সলজ্জ হেসে বলেছিলেন, তার মনের মানুষ অনেক দূরে থাকেন। বারবার রচনা বন্দ্যোপাধ্যায় এবং কাঞ্চন মল্লিক জিজ্ঞাসা করলেও তিনি তার কথা উল্লেখ করেননি। এমনকি যখন ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে অভিনেত্রীর মনের মানুষের তুলনা টেনে আনা হয়েছে তখন অভিনেত্রী কোন কিছু বলেননি। সমস্ত বিষয়টি যদিও মজার ছলে করা হয়েছে কিন্তু তাও অভিনেত্রী তরফ থেকে কোনো কিছু শোনা যায়নি।

বকুল কথা সহ একাধিক ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি হইচই টুরু লাভ নামক একটি ওয়েব সিরিজে তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে। আর কিছুদিনের মধ্যেই জী বাংলা অরিজিনাল অভিমুন্য মুখোপাধ্যায় পরিচালিত ইসকা বনের বিবি তে চোরের ভূমিকায় অভিনয় করবেন উষসী। সেখানে অভিনেত্রী ছাড়াও অভিনয় করবেন কাঞ্চন মল্লিক, ভাবনা।