গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

9
গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

গুরুতর অসুস্থ টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। সম্প্রতি তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। কিডনিতে সংক্রমণের কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন বলে জানা গিয়েছে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে এখন অবশ্য অভিনেত্রী বিপদমুক্ত বলেই জানিয়েছেন। তিনি শীঘ্রই বাড়ি ফিরে আসবেন বলে আশ্বস্ত করেছেন অনুরাগীদের।

কিডনিতে সংক্রমণ অর্থাৎ ডাক্তারি পরিভাষায় পাইলোনেফ্রাইটিস রোগে ভুগছেন তনুশ্রী। এই রোগে আক্রান্ত হলে তলপেটে মারাত্মক ব্যথা হয়। তার সঙ্গে জ্বর চলে আসে। ব্লাড প্যারামিটারেও অনেক পরিবর্তন লক্ষ্য করা যায়। তখন আক্রান্তকে হাসপাতালে ভর্তি করা ছাড়া আর কোনো উপায় থাকে না। ১৭ তারিখ বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল।

তনুশ্রী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন তিনি এখন পুরোপুরি বিপদমুক্ত রয়েছেন। আজ তিনি ছাড়া পেয়ে যাবেন হাসপাতাল থেকে। তনুশ্রী চক্রবর্তী টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। টলিউডের বহু ছবিতে তিনি নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। তার অসুস্থতার খবরে গোটা বাংলা তাকে নিয়ে উদ্বিগ্ন। অনুরাগীরা তার দ্রুত সুস্থতা কামনা করছেন।

উল্লেখ্য তনুশ্রী বলিউডের অ্যাকশন হিরো সানি দেওলের সঙ্গেও অভিনয় করতে চলেছেন। এই চরিত্রে তিনি সানির স্ত্রীর ভূমিকায় থাকবেন। রাজস্থানের যোধপুর এবং উদয়পুরে ছবির শুটিং হচ্ছে। শেষবার তাকে রাবণ এবং আবার কাঞ্চনজঙ্ঘা ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল।