বৃষ্টি ভেজা দিনে বৃষ্টিতে দাঁড়িয়ে একটি উষ্ণ ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া

6
বৃষ্টি ভেজা দিনে বৃষ্টিতে দাঁড়িয়ে একটি উষ্ণ ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী তামান্না ভাটিয়া

তামান্না ভাটিয়া, যাকে আমরা মোটামুটি চিনেছি বাহুবলী সিনেমার হাত ধরে। যদিও এর আগেও একাধিক হিন্দি সিনেমাতে অসাধারণ অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তামিল ইন্ডাস্ট্রির একজন খ্যাতনামা অভিনেত্রী হলেন তামান্না ভাটিয়া। হিন্দি সিনেমার দ্বারা আমরা তাকে ঘরের মেয়ে হিসেবে গ্রহণ করে নিয়েছি। অসাধারণ এই অভিনেত্রী সিনেমার পাশাপাশি ইনস্টাগ্রামে মাঝে মাঝে বিভিন্ন ভিডিও শেয়ার করেন। কখনো দেখতে পাওয়া যায় নিজের ইনস্টাগ্রাম রিল তৈরি করতে।

সম্প্রতি বৃষ্টি ভেজা সকালে বৃষ্টিতে দাঁড়িয়ে একটি ভিডিও পোস্ট করতে দেখা গেল অভিনেত্রীকে। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে খালি পায়ে সবুজ ঘাসের উপর হাঁটছেন তিনি। প্রকৃতির প্রত্যেক জলধারাকে নিজের শরীর দিয়ে স্পর্শ করতে চাইছেন। ঘাসের ওপর দিয়ে হেঁটে চলে যাচ্ছেন প্রজাপতি ধরার জন্য।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতে না হতেই বহু মানুষ দেখে ফেলেছেন এবং পছন্দ করেছেন ভিডিওটি। এত সুন্দর একটি দৃষ্টিনন্দন ভিডিও দেখে সকলেই জানিয়েছেন তাদের ভালোবাসার কথা। ইতিমধ্যে প্রায় লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি।

প্রসঙ্গত, সম্প্রতি মাস্টারশেফ তেলেগু, সঞ্চালনা করছেন অভিনেত্রী। এর কিছুদিন আগে ইলেভেন্থ আওয়ার, নামক একটি ওয়েব সিরিজের কাজ শেষ করলেন তিনি। সব মিলিয়ে অভিনেত্রীর ক্যারিয়ার গ্রাফ এখন বেশ ঊর্ধ্বগামী।