আসন্ন জন্মদিনে নিজের কিছু প্রিয় পোশাক নিলামে তুলতে চান অভিনেত্রী স্বস্তিকা! জানুন কারন

6
আসন্ন জন্মদিনে নিজের কিছু প্রিয় পোশাক নিলামে তুলতে চান অভিনেত্রী স্বস্তিকা! জানুন কারন

আসন্ন জন্মদিন নিয়ে নিজের বেশ কিছু প্রিয় পোশাক নিলামে তুলতে চান টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। একটি বিশেষ উদ্দেশ্য নিয়ে তিনি এই পরিকল্পনা নিয়েছেন। বিভিন্ন এনজিও যারা রাস্তার সারমেয়দের নিয়ে কাজ করে তাদের কাছে অর্থ সাহায্য পৌঁছে দিতেই তার এই উদ্যোগ।

করোনার সময় থেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অসুস্থদের জন্য ডাক্তার, অ্যাম্বুলেন্স, ওষুধের ব্যবস্থা করেছেন স্বস্তিকা। এবার তার নজর দিয়েছে সারমেয়দের দিকে। কিছুদিন আগেই একটি মেয়ে রাস্তায় থাকা একটি সারমেয়র জন্য স্বস্তিকার কাছে সাহায্য চায়। বিভিন্ন এনজিওর কাছে এই নিয়ে সাহায্যের আবেদন করেছিলেন স্বস্তিকা।

অভিনেত্রী এবার নিজের পোশাক নিলামে তুলে তা থেকে প্রাপ্ত অর্থ দিয়ে সাহায্য করতে চান বিভিন্ন এনজিওকে। পয়লা ডিসেম্বর থেকে এই নিলাম শুরু হতে চলেছে। স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তার কাছে এমন বেশ কিছু পোষাক রয়েছে যেগুলো জিনিস সিনেমায় কিংবা ফটোশুটে পড়েছেন। বেশ কিছু জামাকাপড়, গয়নাগাটি রয়েছে যেগুলো খুব প্রিয়। যদি কেউ সেই পোশাক কিনতে চান তাহলে ওই টাকায় কিছু সারমেয়র শীতের জামা, ট্রিটমেন্ট সম্ভব হবে।

দেশের বিভিন্ন এনজিও যারা কুকুরদের নিয়ে কাজ করে তাদের সঙ্গে টাইআপ করতে চলেছেন স্বস্তিকা। সোশ্যাল মিডিয়াতে এই সমস্ত তথ্য তুলে ধরবেন বলেও জানিয়েছেন।