অন্তর্বাস পড়ে বাথরুমের ছবি পোস্ট করলেন অভিনেত্রী সুস্মিতা সেনের ভাইয়ের বউ

19
অন্তর্বাস পড়ে বাথরুমের ছবি পোস্ট করলেন অভিনেত্রী সুস্মিতা সেনের ভাইয়ের বউ

বলিউডের অন্যতম শ্রেষ্ঠ অভিনেত্রী হলেন সুস্মিতা সেন। বলিউডের মোস্ট এলিজেবল বেচেলার দের মধ্যে সুস্মিতার নাম উচ্চারণ করা যায়। বাঙালি মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা এই নায়িকা একদিন বিশ্ব জয় করেছিলেন। দীর্ঘদিন লিভ ইন রিলেশনে রয়েছেন তিনি। দুই কন্যা সন্তানকে দত্তক নিয়ে মানুষ করেছেন সুস্মিতা সেন।

সুস্মিতা সেনের ভাই রাজিব সেন ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার স্ত্রীর নাম চারু আসোপা। মাঝে একবার শোনা গিয়েছিল যে, সুস্মিতা সেনের ভাই এবং ভাইয়ের বউ এর মধ্যে মনোমালিন্য হওয়ার কারণে তারা বিবাহবিচ্ছেদের পথে হাঁটবেন। তবে সবকিছু আবার ঠিক হয়ে গিয়ে আজ তারা সুখী দম্পতি।

সম্প্রতি সুস্মিতার ভাইয়ের বউয়ের একটি ইনস্টাগ্রাম পোস্ট সোশ্যাল মিডিয়ায় তুলেছে ঝড়। বাথটাবে জলকেলি করতে গিয়ে ছবি তুলেছিলেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় করেছিলেন পোস্ট। অন্তর্বাস পড়ে বাড়ির বাথরুমে অবস্থায় ছবি তুলেছেন সুস্মিতা সেনের ভাইয়ের বউ। ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে হয়ে যায় ভাইরাল।

ছবিটি পোস্ট করে চারু লিখেছেন যে, bubbles bubbles everywhere. ইতিমধ্যেই কয়েক হাজার মানুষ এই ছবিটি পছন্দ করেছেন এবং কমেন্ট করেছেন। সুস্মিতা সেন এর পাশাপাশি তার পরিবারের সকলেই যে সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোভাবেই অ্যাক্টিভ থাকেন, তা আবারো স্পষ্ট হয়ে গেল এই পোস্ট দেখে।