নিজের সৌন্দর্য আর ফিটনেসের রহস্য জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

15
নিজের সৌন্দর্য আর ফিটনেসের রহস্য জানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সোশ্যাল মিডিয়াতে সর্বদা সত্য কথা বলার জন্য খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি দক্ষিণেশ্বরের এক যুবকের সঙ্গে কফি খেতে যাচ্ছেন তিনি। প্রশ্নোত্তর পর্ব চলার সময় যখন একজন যুবক অভিনেত্রী কে জিজ্ঞেস করেন যে, তিনি বিয়ে করবেন কিনা আরো একবার? তখন অভিনেত্রী সাফ জানিয়ে দেন, ন্যাড়া বেলতলায় একবারই যায়। তবে অবশ্যই তিনি কোন ভাল বন্ধু পেলে তার সঙ্গে ঘুরতে যেতে রাজি। তবে ঘুরতে যাবার জন্য শ্রীলেখার একটি শর্ত ছিল যা মেনে নিয়েছেন দক্ষিণেশ্বরের এই যুবক। দেখা করতে গিয়ে একটি পথ কুকুরকে দত্তক নেবেন ওই যুবক, সাথে পাবেন অভিনেত্রীর সান্নিধ্য।

তবে ৪৫ বছরের কোটাতে পৌঁছে গেল এখনো কি করে নিজেকে ধরে রেখেছেন তিনি, তা নিয়ে বহু মানুষের প্রশ্ন জেগেছে মনে। কিভাবে তিনি নিজেকেই এত রূপবতী করে রেখেছেন, শরীরচর্চা নাকি অন্য কিছু? এবার সমস্ত প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী নিজেই।

জিমে শরীরচর্চা করতে করতে অভিনেত্রী তার অনুরাগীর দুটি প্রশ্নের উত্তর দিলেন। প্রথম প্রশ্নের উত্তরে তিনি বললেন, আর কয়েকদিন পরেই হাফ সেঞ্চুরি করব। আর দ্বিতীয় প্রশ্নের উত্তর, এজ নো বার, কাস্ট নো বার, সেক্স বারবার। কথাটি শোনার পর থেকেই অভিনেত্রীর পোষ্টের কমেন্ট বক্সে রীতিমতো কমেন্টের বন্যা বয়ে গেছে। আরে একবার তার মজার কথা শুনতে এবং তার উপস্থিতি বুদ্ধির তারিফ করতে উপস্থিত হয়েছেন নেটিজেনরা।