ফেসবুক লাইভে এসে ভক্তদের প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

24
ফেসবুক লাইভে এসে ভক্তদের প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

এই লকডাউনের কারণে গৃহবন্দি হয়ে থাকার কারণে কার্যত সকলে ভীষণভাবে অসহায় বোধ করছেন। যদিও সংক্রমনের সংখ্যা কিছুটা এখন কম এবং নিউ নরমাল লাইফে ফিরে আসতে চাইছেন সকলে। তবে বিনোদন জগতের কলাকুশলীরা সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন গত বছর থেকে। সিরিয়ালের শুটিং কোন ভাবে চালু করা হলেও সিনেমার শুটিং কোন ভাবে চালু করা যাচ্ছে না। তাই বড় পর্দার অভিনেতা অভিনেত্রীরা দিনের-পর-দিন গৃহবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন

বাড়িতে বসে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার অনন্য রাস্তা অবলম্বন করেছেন অভিনেতা অভিনেত্রীরা। লাইভে এসে ভক্তদের সঙ্গে আড্ডা অথবা প্রশ্নোত্তর পর্বে সকলের প্রশ্নের জবাব দেওয়ার জন্য অনেক অভিনেতা-অভিনেত্রীদের ফেসবুক লাইভে আসতে দেখা যায়। কিছুদিন আগে ভক্তদের প্রশ্নোত্তর পর্বে নিজের মনের অনেক কথা বলেছেন কোয়েল মল্লিক।

এবার একই রকম প্রশ্ন উত্তর পর্ব করতে দেখা গেল অন্যতম বিখ্যাত অভিনেত্রী শ্রীলেখা মিত্র কে। কিছুদিন আগেই একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছেন, অনুরাগীরা যেন প্রশ্ন তৈরি করে রাখে তার জন্য, তিনি সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আসতে চলেছেন। অবশ্য শারীরিক অসুস্থতার জন্য কিছু দিন সকলের আড়ালে ছিলেন তিনি। সুস্থ হতে না হতেই আরো একবার স্বমহিমায় ফিরে এসেছেন শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা মিত্রের কথা অনুযায়ী সকল প্রশ্ন নিয়ে প্রস্তুত ছিলেন তার সামনে। প্রশ্ন করতে করতে একজন ব্যক্তি শ্রীলেখা মিত্র ডেটে যাওয়ার জন্য প্রস্তাব করেন, উত্তর শ্রীলেখা মিত্র জানান, আমি তো বিবাহিত, যদি আপনি এবং আমি না গিয়ে আপনার স্ত্রী এবং আমি ঘুরতে যাই তাহলে কেমন হবে?

অন্যদিকে আরো একজন ভক্ত জানান, আপনি যেমন ভাবে কোশ্চেন চাইছেন যেন মনে হচ্ছে, আপনি আমাদের প্রত্যেককে বিয়ে করবেন। একটু বিরক্তি প্রকাশ না করে শ্রীলেখা মিত্র জানান, না ভাই, ন্যাড়া একবারই বেলতলায় যায়। আমরা বিয়ে করার কোনো ইচ্ছে নেই।

প্রসঙ্গত, শ্রীলেখা মিত্র কে মাঝে মাঝে দেখা যায় বিতর্কিত মন্তব্য করতে। বিতর্কিত মন্তব্য করা হোক অথবা যেকোনো রাজনৈতিক মন্তব্য নিয়ে আলোচনা, সর্বক্ষেত্রে শ্রীলেখা মিত্রের নাম সর্বাগ্রে দেখা যায়।