নানা জল্পনার মাঝেও টেডি বিয়ারের সঙ্গে হাসিমুখে পোজ দিয়ে সকলকে চমকে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

9
নানা জল্পনার মাঝেও টেডি বিয়ারের সঙ্গে হাসিমুখে পোজ দিয়ে সকলকে চমকে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী নায়িকা হিসেবে পরিচিত তিনি। বেশ কিছুদিন ধরে তার ব্যক্তিগত জীবন বেশ চর্চায় এসেছে। তৃতীয় বিবাহ বিচ্ছেদের মুখে দাঁড়িয়ে রয়েছে। এই সমস্ত জল্পনা-কল্পনা সকল মহলে চলছে বেশ কিছুদিন ধরে। তার স্বামী এবং তার বিভিন্ন পোস্ট দেখে মানুষ আন্দাজ করেছেন যে, তাদের বিবাহ খুব শীঘ্র বিবাহবিচ্ছেদের পরিণত হয়ে যাবে।

অন্যদিকে শ্রাবন্তী অথবা তার স্বামী কেউই তাদের নিজস্ব জীবনে থেমে নেই। দুজনেই নিজে নিজে প্রফেশনে নিজেদের কাজে ব্যস্ত হয়ে পড়েছে। এটি ওয়েব সিরিজে সম্প্রতি কাজ শুরু করে দিয়েছেন শ্রাবন্তী। এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও তাকে বেশ একটিভ থাকতে দেখা যায়। তার মাথার সিঁদুর নিয়ে সম্প্রতি জল্পনা-কল্পনা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। শ্রাবন্তীর তৃতীয় স্বামীর একটি পোস্ট ঘিরে শুরু হয়েছিল বিতর্ক। কিন্তু এই বিষয়ে শ্রাবন্তীকে কোন মন্তব্য করতে দেখা যায়নি।

এই সবকিছুর মধ্যে আবার একটি ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন শ্রাবন্তী। একটি টেডি বিয়ারের সঙ্গে খেলা করতে করতে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এটা পিংক কালারের টেডি বিয়ারের সঙ্গে হাসিমুখে দেখা গেল অভিনেত্রীকে পোজ দিয়ে ছবি তুলতে। এতকিছুর মধ্যেও কিভাবে হাসিমুখে একের পর এক ছবি তুলে যাচ্ছেন অভিনেত্রী তা সত্যি ভাবার বিষয়, নাকি ব্যক্তিগত জীবনকে একেবারেই পাত্তা দিতে রাজি হয় অভিনেত্রী। তাদের তৃতীয় বিবাহ আদৌ সাফল্য পাবে কিনা তা দেখা একমাত্র সময়ের অপেক্ষা।