স্লিভলেস ব্লাউস এবং শাড়ি পরে দাড়িয়ে অভিনেত্রী শ্রাবন্তী, এই মিষ্টি ছবি দেখে আপ্লুত তার ভক্তরা

13
স্লিভলেস ব্লাউস এবং শাড়ি পরে দাড়িয়ে অভিনেত্রী শ্রাবন্তী, এই মিষ্টি ছবি দেখে আপ্লুত তার ভক্তরা

শ্রাবন্তী হলেন বাঙালি অভিনেত্রী দের মধ্যে সবথেকে মিষ্টি অভিনেত্রী। সৌন্দর্যের দিক থেকে এখনো পর্যন্ত তিনি পিছিয়ে দিতে পারেন বহু অভিনেত্রীকে। সম্প্রতি তিনি তার ছেলের সঙ্গে কিছু ছবি পোস্ট করেন, যেখানে দেখা যায় তারা কোথাও হিল স্টেশনে ঘুরতে গেছেন। সোশ্যাল মিডিয়াতে ছবিটি ভাইরাল হওয়ার পর অনেকেই তার কালো ড্রেস নিয়ে নিন্দা করেন।

আবারো তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যেখানে তাকে দেখা যায় স্লিভলেস ব্লাউস এবং শাড়ি পরে দাড়িয়ে থাকতে। লো ব্যাক ব্লাউজ পড়ার জন্য তার নির্মিত পিঠে সৌন্দর্য ধরা পড়েছে সকলের সামনে। এই ছবিটি ভাইরাল হওয়ার পর শ্রাবন্তী সৌন্দর্যের জন্য আরও একবার প্রশংসা করেছেন তার ভক্তরা।

সম্প্রতি কিছুদিন আগে শ্রাবন্তীর আরো একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে তাকে করোনা সচেতনতা মূলক বার্তা দিতে শোনা যায়। শ্রাবন্তী সেখানে সবাইকে মাক্স করার কথা বলেছিলেন।

তবে ব্যক্তিগত জীবনে খুব ছোটবেলা বিয়ে হয়ে যায় শ্রাবন্তী র। সেই বিবাহ দীর্ঘদিন পর হঠাৎ করে ভেঙে যায় পরকীয়ার জন্য। একমাত্র ছেলেকে নিয়ে একা থাকতে শুরু করেন অভিনেত্রী। কিন্তু তারপর তার দুবার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াতে তাকে বহুবার উপহাস করা হয়। সম্প্রতি তিনি তার স্বামী র সঙ্গে বেশ খুশি রয়েছেন। তার ছেলে অভিমন্নু তার স্বামীকে পছন্দ করে বলে জানিয়েছেন শ্রাবন্তী। আপনার জন্য রইল মিষ্টি অভিনেত্রীর উষ্ণ ছবি।