সোশ্যাল মিডিয়ায় আবারও কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রাবন্তী

8
সোশ্যাল মিডিয়ায় আবারও কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রাবন্তী

টলিউডের অন্যতম চর্চিত সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। আর তার চর্চার অন্যতম প্রধান কারণ তার তিন-তিন বার বিয়ে। শুধু তাই নয়, সেই তিনটে বিয়েই ভেঙেছে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কম তো আর কাটাছেঁড়া হয়না। তবে তিনবার বিয়ে ভাঙার পরেও শ্রাবন্তী থেমে থাকেননি। শ্রাবন্তী আবারও নাকি এক নামী কনফেকশনারির মালিক অভিরূপ নাগচৌধুরীর সঙ্গে সম্পর্ক স্থাপন করতে চলেছে। তাই তার জীবনের এহেন কাহিনীকে কেন্দ্র করে তার দিকে ছুটে আসে নানান কুরুচিকর মন্তব্য। ফের সোশ্যাল মিডিয়াতে চূড়ান্ত নোংরা কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রাবন্তী। এবার এক আফ্রিকান কৃষ্ণাঙ্গ মডেলকে কেন্দ্র করে তাকে নিয়ে ট্রোলিং শুরু করেছে নেটিজেনরা।

আসন্ন ছবির কাজ নিয়ে এই মুহূর্তে শ্রাবন্তী খুবই ব্যস্ত। ছবির শুটিংয়ের জন্য তিনি এখন লন্ডনে আছেন। আর সদ্য ইনস্টাগ্রামে Idris Virgo নামের এক কৃষ্ণাঙ্গ মডেল শ্রাবন্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। সেই নিয়েই নেট দুনিয়ায় শুরু হয়েছে তুমুল বিতর্ক। নেটিজেনদের একাংশ শ্রাবন্তীর পাশে ওই কৃষ্ণাঙ্গ মডেলকে দেখে প্রতি বারের মতো চূড়ান্ত নোংরা মন্তব্য করতে শুরু করেছেন।

ইদ্রিস পেশায় একজন মডেল তো বটেই, পাশাপাশি তিনি একজন বক্সারও। শ্রাবন্তীর সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার প্রথম বলিউড প্রোজেক্ট, সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে…”। এদিকে আবার ওই কৃষ্ণাঙ্গ মডেল তার পোস্টে শ্রাবন্তীকে ‘বলিউড’ অভিনেত্রী বলে উল্লেখ করলে নেটিজেনরা তা নিয়েও ট্রোল করছে। যদিও এটা যে ওই মডেলেরই ভুল তা বোঝাই যাচ্ছে।

রবিন নাম্বিয়ারের পরিচালনায় এবং এসকে মুভিজের প্রযোজনায় এই প্রথমবার অভিনেতা ক্রুশল আহুজা এবং অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে জুটি হিসেবে পেতে চলেছে টলিউড। এছাড়া এই সিনেমায় অভিনয়ে থাকছেন দিতিপ্রিয়া রায়ও। দেখা যাক নতুন জুটি দর্শকরা কতটা পছন্দ করে।