সোশ্যাল মিডিয়ায় ফের নতুন প্রেম খোঁজার আভাস দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

17
সোশ্যাল মিডিয়ায় ফের নতুন প্রেম খোঁজার আভাস দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

জীবনে প্রেম ব্যাপারটা অত্যন্ত জরুরি। তা অন্তত আর কেউ বুঝুক না বুঝুক, টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী ভালই টের পাচ্ছেন। দেখুন না, তিন তিনবার বিয়ে করেছেন, তবুও ট্রু লাভ এখনও খুঁজে বেড়াচ্ছেন তিনি। জীবনের চড়াই উৎরাই-এর মাঝে একটু শান্তির ছায়া খুঁজছেন জীবনটাকে দারুণভাবে উপভোগ করতে। মোদ্দা কথা ভরসা যোগ্য ভালবাসার মানুষ খুঁজছেন শ্রাবন্তী। না, উপরের এসব গৌরচন্দ্রিকা শ্রাবন্তী কখনওই খোলসা করেননি। বরং তাঁর ঘন ঘন ইনস্টাগ্রাম পোস্ট দেখে নিন্দুকেরাই নানা সময় নানা জল্পনা করে চলেছেন। আর এবারও সেটাই হল।

রোশনের সঙ্গে সম্পর্ক এখন বেশ তিক্ত। কাগজ কলমে এখনও যদিও তাঁরা স্বামী-স্ত্রী। বিবাহ টিকবে কি টিকবে না, তার বিচার শ্রাবন্তী-রোশনের হাত থেকে বেরিয়ে এখন আদলত চত্বরে। এই সময়ই শোনা গেল ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এমনকী, অভিরূপের জন্মদিনে শ্রাবন্তীকে দেখাও গিয়েছিল একসঙ্গে। তবে অভিরূপের প্রতি তাঁর অনুভূতির কথা কিন্তু কখনওই স্পষ্ট করেননি শ্রাবন্তী। ইনস্টাগ্রামে মাঝে মাঝে প্রেম নিয়ে নানা লেখালেখিতে শ্রাবন্তীর এই নতুন প্রেম নিয়ে গুঞ্জন ওঠে।

এবারটিও তাই হল। ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করে শ্রাবন্তী ভালবাসার কথা লিখলেন। আর তার লেখায় নতুন প্রেম খোঁজার ইঙ্গিত পেল নেটিজেনরা।

তা এবার কী লিখেছেন শ্রাবন্তী? মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী লিখলেন, ‘জীবনে একমাত্রই খুশি রয়ে গিয়েছে। তুমি ভালবাসবে। তার পরিবর্তে তুমিও ভালবাসা পাবে!’ ভালবাসার এই বার্তার সাথে সাথে নেটিজেনদের চোখ আটকে গেল শ্রাবন্তীর নতুন ছবিতে। সাদা প্রিন্টেড শার্টে শ্রাবন্তীর চাউনি দেখে কাত হয়েছেন বহু নেটিজেনই। ছবির কমেন্টে লাভ চিহ্নের ছড়াছড়ি!

তবে নেটিজেনদের থেকে ভরপুর ভালবাসা নিলেও, শ্রাবন্তী কিন্তু তাঁর নতুন ভালোবাসা নিয়ে একটিবারও কোনো মন্তব্য করেননি। শুধু আকার ইঙ্গিতে বুঝিয়ে দেন, তিনি প্রেমে পড়েছেন!