একটি দামী ব্রান্ডের বিলাসবহুল গাড়ি কিনলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

4
একটি দামী ব্রান্ডের বিলাসবহুল গাড়ি কিনলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

টলিউডের অন্যতম চর্চিত এবং সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। সূত্রের খবর, তাঁর বাড়িতে ঘটেছে নতুন অতিথির আগমন। সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি নতুন একটি ছবি পোস্ট করে তিনি দেখিয়েছেন যে সদ্য একটি দামী ব্রান্ডের বিলাসবহুল গাড়ি কিনে নিজের বাড়ির গ্যারেজে রেখেছেন তিনি। শনিবার গাড়ির সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী ছবি পোস্ট করতেই রাতারাতি তা ভাইরাল হয়ে গিয়েছে।

শ্রাবন্তীর নতুন গাড়ির নাম ভলভো এক্স সি ৬০। ভারতে এই গাড়ির দাম ৬৫ লক্ষ ৯০ হাজার টাকা প্রায়। তার মানে বুঝতেই পারছেন এই দামি মডেলের বিলাসবহুল গাড়িটি কিনতে তাঁর অনেক মোটা অঙ্কের অর্থই ব্যয় হয়েছে। আর গাড়ির দামের এই মোটা অঙ্কটাতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

নতুন গাড়ি কেনার সঙ্গে সঙ্গেই শ্রাবন্তী কখনও গাড়ির বনেটে হেলান দিয়ে, কখনও আবার চালকের আসনে বসে পোজ দিয়ে ছবি তুলেছেন এবং সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নেটজনতাদের একাংশ শ্রাবন্তীর বিতর্কিত ব্যক্তিগত জীবন ছেড়ে আপাতত তাঁর এই নতুন গাড়ি নিয়ে তুমুল চর্চা শুরু করেছেন।

২০২১ এর বিধানসভা নির্বাচনের সময় টলিউডের এই সুন্দরী অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ জানা গিয়েছিল। সেই সময় তার হাতে নগদ ছিল এক লক্ষ টাকা। এছাড়া তার নামে HDFC ব্যাঙ্কে যে দুটি অ্যাকাউন্ট রয়েছে তার মধ্যে একটিতে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা এবং অন্যটিতে ৫০,০০০ টাকা ছিল। এছাড়া মিউচুয়াল ফান্ড এবং জীবনবীমাতে তার কাছে যথাক্রমে ৭ লক্ষ এবং ১০ লক্ষ টাকা রয়েছে। সেই সাথে এইচডিএফসি ব্যাঙ্কে ৩৮ লক্ষ ১২ হাজার ৪৫৬ টাকার ঋণ রয়েছে তাঁর নামে।

এছাড়া অন্যান্য বিভিন্ন খাতে তার বিনিয়োগ রয়েছে মোট ১ কোটি ২৮ লক্ষ ১১ হাজার ৫৫১ টাকা। নতুন এই গাড়িটি ছাড়াও তার কাছে রয়েছে একটি অডি কিউ ৭ সিরিজের গাড়ি যার আনুমানিক মূল্য প্রায় ৫৩ লক্ষ ২১ হাজার ১৬৮ টাকা। ৭ লক্ষ ৮৬ হাজার ২৫০ টাকা মূল্যের একটি মারুতি ব্যালেনোও রয়েছে তার কাছে। সোনা, হিরে, প্লাটিনাম এবং অন্যান্য মূল্যবান ধাতুসহ তার কাছে মোট গয়না রয়েছে ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকা মূল্যের। এছাড়াও তার কাছে একটি দামি হাত ঘড়ি রয়েছে, যার মূল্য ১ লক্ষ ৪৪ হাজার ৫০০ টাকা।

এছাড়াও তার কাছে স্থাবর সম্পত্তি হিসেবে রয়েছে ৬ বিঘা ১০ কাঠার একটি চাষযোগ্য জমি যার দাম প্রায় ৮ লক্ষ টাকা। তার এই জমিটি রয়েছে দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্সে। বেহালা এবং পর্ণশ্রীতে তার নামে ১২৭১ এবং ২২০০ স্কয়ার ফিটের দুটি ফ্ল্যাট রয়েছে যার বর্তমান বাজার মূল্য ১ কোটি ৮০ লক্ষ টাকা।