ডার্ক ব্লু স্টোন শাড়িতে উষ্ণতা ছড়িয়ে দিলেন অভিনেত্রী শ্যামা অর্থাৎ তিয়াসা

7
ডার্ক ব্লু স্টোন শাড়িতে উষ্ণতা ছড়িয়ে দিলেন অভিনেত্রী শ্যামা অর্থাৎ তিয়াসা

সম্প্রতি জনপ্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম হলো কৃষ্ণকলি। একেবারে অন্য ধাঁচের গল্প নিয়ে হাজির হয়েছিল সিরিয়াল। কৃষ্ণবর্ণ হবার কারণে বৌমাকে মেনে না নেওয়া থেকে শুরু করে দাম্পত্য কলহ সবকিছুই দেখিয়েছে এই সিরিয়াল। এ সিরিয়ালের অন্যতম অভিনেত্রী শ্যামা অর্থাৎ তিয়াসা ইতিমধ্যেই সকলের মন জয় করে ফেলেছেন। স্ক্রিপ্ট এর খাতিরে এখন তাকে করতে হচ্ছে ডবল অভিনয়।

তবে চরিত্রে যতই সাদাসিধে তাকে দেখা যাক না কেন, তিনি কিন্তু আদতে একেবারেই তা নয়। আসল জীবনে তিনি কালো নয়, শান্ত তো নয়ই। ছটফটে মনের একটি ফর্সা রং এর মেয়ে তিয়াসা। সোশ্যাল মিডিয়াতেও অন্যান্য অভিনেত্রীর মত সমানভাবে একটিভ থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। তাই শাখা পলা পরে একেবারে মা দুর্গার মত সে যে সকল কে জানিয়েছেন শারদ শুভেচ্ছা। এই ছবির ভাইরাল হওয়ার সাথে সাথেই আরো অন্যান্য ছবি তার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় সমানভাবে।
তিনি কখনো শাড়ি পড়ে গৃহবধূ, কখনোবা হট এবং সেক্সি।

তেমনই একটি ফটো শুটের ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সেখানে তাকে দেখা যাচ্ছে ডার্ক ব্লু স্টোন শাড়িতে। তার এই অনবদ্য ছবি ইতিমধ্যেই পছন্দ করেছেন তার অনুরাগীরা। শাড়ি পড়ে ও কিভাবে নিজেকে অসামান্যা করে তুলে দেখাতে হয়, তা খুব ভালো করেই জানেন এই অভিনেত্রী।