ক্লাসিক হিন্দি গানে গ্রিনরুমে একসাথে তাল মিলিয়ে নাচলেন অভিনেত্রী শ্রুতি দাস ও অনিন্দিতা রায়চৌধুরী

7
ক্লাসিক হিন্দি গানে গ্রিনরুমে একসাথে তাল মিলিয়ে নাচলেন অভিনেত্রী শ্রুতি দাস ও অনিন্দিতা রায়চৌধুরী

সোশ্যাল মিডিয়া গ্ল্যামার দুনিয়াকে যেন একেবারে আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে। গ্ল্যামার দুনিয়ার সেলিব্রেটিরা কখন কি করছেন, অভিনয় জগতের বাইরে তারা আর কি কি করেন, সেই সব তথ্য এখন সোশ্যাল প্লাটফর্মের মাধ্যমে রীতিমতো ওপেন ফোরামে উঠে এসেছে। বি-টাউনের সেলিব্রিটিরাও বিভিন্ন সময়ে নিজেদের বিভিন্ন ছবি এবং ভিডিও অনুরাগীদের উপহার দিয়ে থাকেন।

এ রকমই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টলিউডের অন্যতম টেলি অভিনেত্রী শ্রুতি দাস। শ্রুতি দাস বর্তমানে “দেশের মাটি” টেলি ধারাবাহিকে অভিনয় করছেন। শুটিংয়ের ফাঁকেই তিনি তার বান্ধবী অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরীর সঙ্গে একটি জনপ্রিয় হিন্দি গানে অনবদ্য নাচের পারফরম্যান্স দিয়েছেন। সেই নাচের ভিডিও ক্যামেরাবন্দী করে নেটিজেনদের উপহার দিয়েছেন শ্রুতি।

ক্লাসিক হিন্দি গান “কাজরা মোহব্বতওয়ালা” এবং “সারি দুনিয়া এক তরফ” গানের সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন দুজনে। অনবদ্য তাদের নাচের ভঙ্গিমা। অভিনেত্রী শ্রুতি দাস একজন প্রতিভাবান নৃত্যশিল্পী এবং গায়িকা। সোশ্যাল মিডিয়ার দৌলতে তার অনুরাগীরা তা জানেন। নিজের নৃত্যশৈলীর অপূর্ব নিদর্শন রেখেছেন তিনি এই ভিডিওতে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তাদের সেই নাচের ভিডিও।