নীল ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী শিল্পা শেটির স্বামী রাজ কুন্দ্রা

6
নীল ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার অভিনেত্রী শিল্পা শেটির স্বামী রাজ কুন্দ্রা

নীল ছবি বানানোর অভিযোগের উপর ভিত্তি করে বলিউড অভিনেত্রী শিল্পা শেটির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করলো মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে অভিযোগ উঠেছে পর্ন বানানোর পাশাপাশি বিভিন্ন অ্যাপের মাধ্যমে তিনি সেগুলিকে ছড়িয়ে দিতেন। এই অভিযোগের উপর ভিত্তি করে সোমবার রাতেই মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন রাজ কুন্দ্রা। পুলিশের অভিযোগ, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে এ সংক্রান্ত একটি মামলা দায়ের হয়েছিল।

সেই মামলার তদন্তে নেমে পুলিশ রাজ কুন্দ্রার বিরুদ্ধে বহু তথ্য প্রমাণ সংগ্রহ করেছে। এই মামলার মূল ষড়যন্ত্রকারী রাজ কুন্দ্রা, এমনটাই জানিয়েছে পুলিশ। প্রসঙ্গত, ইতিপূর্বে আইপিএলে ম্যাচ গড়াপেটার কাণ্ডে রাজ কুন্দ্রার নাম জড়িয়েছিল। রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন রাজ কুন্দ্রা। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই সময় মামলায় অভিযুক্ত প্রমাণিত হয়ে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে।

দুই বছরের নির্বাসন কাটিয়ে অবশেষে আইপিএলে রাজস্থান রয়্যালস আবার ফিরে আসে। তবে রাজ কুন্দ্রাকে মেগা টুর্নামেন্টে আর দেখা যায়নি। এবার আবার নতুন করে পর্ন ছবি বানানোর অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযোগ উঠলো রাজের বিরুদ্ধে। আপাতত পুলিশের হেফাজতেই রয়েছেন তিনি। প্রসঙ্গত, ২০০৯ সালে রাজ এবং শিল্পা শেটির বিয়ে হয়। ২০১২ সালে তাদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়।

গতবছর রাজ এবং শিল্পার কন্যা সন্তানের জন্ম হয়। শীঘ্রই শিল্পা শেটি অভিনেতা হাঙ্গামা ২ মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। এর মধ্যেই সুদুর বলিউড থেকে এমন খবর মিললো।