মেয়ের হামাগুড়ি দেওয়া একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি

22
মেয়ের হামাগুড়ি দেওয়া একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি

৪৫ বছর বয়সে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। তবে বলিউডের অন্যান্য সেলিব্রেটিদের মতো জন্মের পরপরই মেয়েকে পাপারাৎজিদের ক্যামেরার সম্মুখীন করতে চাননি শিল্পা। ঠিক সেই কারণেই মেয়ের বয়স প্রায় এক বছর হয়ে গেলেও এতদিন সন্তানকে সযত্নে ক্যামেরা থেকে দূরে রেখেছেন অভিনেত্রী।

এমনকি মেয়েকে নিয়ে বাইরে যাওয়ার সময়েও যখনই ক্যামেরার সামনে পড়েছেন তখনই মেয়েকে সযত্নে আড়াল করে নিয়েছেন শিল্পা শেট্টি। তবে মেয়ের প্রথম জন্মদিনে আর এত কড়াকড়ি করেননি শিল্পা। মেয়ের বয়স যখন এক বছর পূর্ণ হলো তখন তিনি মেয়ের হামাগুড়ি দেওয়া একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।

সেই ছবির ক্যাপশনে লেখা রয়েছে তার মনের কথা। শিল্পা জানিয়েছেন, তার কন্যার সমিশাই তার জীবনের সবথেকে বড় উপহার। এই এক বছরে তার বলা প্রথম কথা, তার মুখের হাসি, তার প্রথম দাঁত ওঠা, শিল্পাকে “মাম্মা” বলে সম্বোধন করা -‌ সবই তার কাছে স্পেশাল উপহার। এরপর হোলিতেও শিল্পা তার ছোট্ট পরিবার নিয়ে সোশ্যাল সাইটে নেটিজেনদের সঙ্গে তাদের খুশির মুহুর্ত শেয়ার করে নিয়েছেন।

এই পোস্টে শিল্পা সঙ্গে রয়েছেন তার স্বামী রাজ কুন্দ্রা। রয়েছে তার ছেলে ভিয়ানও। আর অবশ্যই মায়ের কোলে রয়েছে সমিশা। শিল্পা শেট্টি তার পরিবার নিয়ে তার ইন্সট্রাগ্রামের পরিবারকে হোলির শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।