কুৎসা এবং অপপ্রচারের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী শিল্পা শেট্টি

28
কুৎসা এবং অপপ্রচারের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী শিল্পা শেট্টি

পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর কারণে ঘরে-বাইরে শিল্পাকেও চরম সমালোচনার মুখে পড়তে হচ্ছে। তবে এ প্রসঙ্গে এ পর্যন্ত মিডিয়াতে কোনরকম বিবৃতি দেননি অভিনেত্রী। যদিও মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরেও বহু রটনা ঘটছে। তবে সমালোচনার মুখে পড়েও এতদিন চুপ থেকেছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়াতে তিনি তার মনের কথা তুলে ধরলেন। জানালেন সত্যের জয় হবেই।

অভিনেত্রী এদিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখেছেন, আইন আইনের পথেই চলবে। তবে বাইরে মিডিয়া যে ট্রায়াল’ চালাচ্ছে, তা এখনই বন্ধ হওয়া উচিত। সবশেষে অভিনেত্রী লিখেছেন, সত্যমেব জয়তে, অর্থাৎ সত্যের জয় হবেই। অভিনেত্রী আরও লিখেছেন বিগত কয়েক দিনে তার জন্য অত্যন্ত জটিল এবং কঠিন পরিস্থিতি গিয়েছে। তিনি এবং তার পরিবার অনেক ট্রোলিংয়ের মুখে পড়েছেন।

তিনি আরো লিখেছেন, এ সম্পর্কে তিনি কোন রকম মন্তব্য বা বক্তব্য তুলে ধরতে চান না। কারণ এই বিষয়টি এখনও আদালতের বিচারাধীন। তাই তাকে ঘিরে এই ধরনের অপপ্রচার বন্ধ হওয়া উচিত বলে তিনি মনে করেন। একইসঙ্গে তিনি লিখেছেন অভিনেত্রী হিসেবে তার দর্শন হলো, কখনো অভিযোগ করা উচিত নয়। ব্যাখ্যাও দেওয়ার প্রয়োজন নেই। বিষয়টি যেহেতু আদালতের বিচারাধীন তাই আদালত সিদ্ধান্ত নেবে। মুম্বাই পুলিশ এবং ভারতের বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ ভরসা রাখছেন অভিনেত্রী।

একইসঙ্গে নেটিজেনদের প্রতি তার অনুরোধ, অর্ধসত্য কথা যাচাই না করে তা নিয়ে প্রচার চালানো বন্ধ হোক। একজন মা হিসেবে নিজের সন্তানদের কথা ভেবে নেটিজেনদের কাছে এই অনুরোধ রেখেছেন তিনি। দেশের একজন সুনাগরিক হিসেবে তিনি আজ পর্যন্ত দেশের জন্য সব দায়িত্ব পালন করেছেন। তার এবং তার পরিবারের প্রাইভেসি পাওয়ার অধিকার রয়েছে। এই অধিকারকে সকলের সম্মান জানানো উচিত বলে উল্লেখ করেছেন অভিনেত্রী।