এই শীতে সুইমিংপুলে ছুড়ে ফেলে দেওয়া হল অভিনেত্রী সেহেনাজ গিলকে, ভাইরাল ভিডিও

8
এই শীতে সুইমিংপুলে ছুড়ে ফেলে দেওয়া হল অভিনেত্রী সেহেনাজ গিলকে, ভাইরাল ভিডিও

একে এই ঠান্ডা, তার মধ্যে যদি কেউ আপনাকে জলভর্তি সুইমিংপুলে ডুবিয়ে দেয়, তাহলে নিশ্চয়ই তার ওপর আপনার রাগ হবে। রাগের মাথায় দু’তিনটে কটুক্তি কথা বলতেও ছাড়বেন না আপনি। কিন্তু শীতকালে সুইমিংপুলে ছুড়ে ফেলে দিলেও কোনো কথা বলতে পারলেন না সেহেনাজ গিল। বলবেন কি করে, যারা তাকে ছুঁড়ে ফেলে দিলেন তাঁরা যে তার প্রিয়জন, এবং দিনটি ছিল তার জন্মদিন।

সেহেনাজ গিল বলিউডের একজন সাকসেসফুল অভিনেত্রী। তিনি অভিনয় করা ছাড়াও মডেলিং করেছেন বহুদিন। তবে প্রথম দিকে তাকে বডি শেমিং করা হয়েছিল বহুবার। মোটা বলে তাকে কটুক্তি করা হয়েছিল। তাকে বারবার বলা হয়েছিল যে, এই রকম চেহারা নিয়ে কখনওই বলিউডে জায়গা করে নিতে পারবেন না তিনি।

অভিনেত্রী জানিয়েছিলেন যে, মোটা হবার জন্য তাকে বহুবার কথা শুনতে হয়েছিল ইন্ডাস্ট্রিতে। মোটাদের বলিউডে জায়গা থাকে না, এমন কথা শুনতে হয়েছিল তাকে। নিজের ভ্রু টা পর্যন্ত ঠিক মতো রাখতে পারতেন না তিনি, মেকআপ করা তো দূরের কথা। তবে সেই সমস্ত দিন পেরিয়ে এসেছেন অনেকদিন অভিনেত্রী।

আপাতত তিনি বলিউডে একজন সাকসেসফুল অভিনেত্রী হিসেবে নিজের জায়গা করে নিয়েছেন। মডেলিং ও বেশ জনপ্রিয়তা রয়েছে তার। মাঝে মাঝে তাকে বোল্ড ছবি পোস্ট করতে দেখা যায় ইনস্টাগ্রামে। অতীতে তিনি ছিলেন একজন বিগ বস প্রতিযোগী। ২৭ তম জন্মদিনে একেবারে অন্যরকম ভাবে পালন করা হলো তার জন্মদিন। তাঁর ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সকলে উপস্থিত ছিলেন তার জন্মদিনে।

সেখানেই পারিবারিক বন্ধুরা এবং সিদ্ধার্থ শুক্লা তাকে চ্যাংদোলা করে নিয়ে যান সুইমিংপুলে। কাউন্ট করা হয় ২৭। এরপর ছুড়ে ফেলে দেওয়া হয় সুইমিংপুলে। পুরো ঘটনাটি ভিডিও করেছেন ফটোগ্রাফার মানব মঙ্গলানি। এই আনন্দের মুহূর্ত টি শেয়ার করতে দেখা গেল মানব কে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়ে যায়।

শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে যে, শীতের পোশাক পরে রয়েছেন অভিনেত্রী। সবাই মিলে তাকে ধরে নিয়ে গিয়ে ২৭ পর্যন্ত কাউন্ট করছেন, আর দুলিয়ে যাচ্ছেন। এক সময় তাকে ছুঁড়ে ফেলে দেওয়া হল। ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে সুইমিং পুল থেকে উঠে আসেন অভিনেত্রী। রাগ করবেন তারও উপায় নেই। তার যে জন্মদিন ছিল। তবে গোটা ঘটনাটিতে যে অভিনেত্রী ও বেশ আনন্দ পেয়েছেন, সেটা তার চোখ মুখ দেখলেই বোঝা যায়।