বিয়ে করলেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ! পাত্র কে জেনে নিন

35
বিয়ে করলেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ! পাত্র কে জেনে নিন

অভিনেত্রী সায়ন্তনী ঘোষ বাংলা ছবি দিয়ে কেরিয়ার শুরু করার পর দীর্ঘ সময় হিন্দি টেলিভিশনে কাজ করছেন। দীর্ঘদিন হল পাকাপাকি ভাবে তিনি মুম্বইয়ের বাসিন্দা।

সায়ন্তনী দীর্ঘদিনের বয়ফ্রেন্ড অনুরাগ তিওয়ারিকে ৫ ডিসেম্বর বিয়ে করছেন। কলকাতায় পরিবার এবং বন্ধুদের উপস্থিতি হচ্ছে বিয়ের অনুষ্ঠান। অনুরাগ পেশায় ফিটনেস ইন্ডাস্ট্রির মানুষ। সায়ন্তনীর ফিটনেসের নেপথ্যেও অনুরাগের টিপস রয়েছে।

দীর্ঘদিনের বন্ধুত্ব এ বার দাম্পত্য সম্পর্কে বদলে যাচ্ছে। অনুরাগ জয়পুরের মানুষ। বিয়ের পর জয়পুরে আত্মীয় এবং বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজন করেছেন এই জুটি। গত আট বছর ধরে সম্পর্কে রয়েছেন সায়ন্তনী এবং অনুরাগ।

সায়ন্তনী গায়ে হলুদ, মালাবদল, সিঁদুরদান সব রকম হিন্দু বিয়ের রীতি মেনেই বিয়ে করছেন। সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের অনুষ্ঠান।

গতকাল এনগেজমেন্টে লাল শাড়ি, সোনার গয়নায় সেজেছিলেন সায়ন্তনী। অনুরাগের পরনে ছিল লাল পাঞ্জাবি, ঘিয়ে রঙা জহর কোট। আপাতত বিয়ের অনুষ্ঠানের জন্য কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন সায়ন্তনী এবং অনুরাগ। ফের ফিরবেন কাজের জগতে তারা অনুষ্ঠান শেষে।

বিয়ের পিঁড়িতে আরও এক অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। বাংলা ছবি দিয়ে কেরিয়ার শুরু করার পর দীর্ঘ সময় হিন্দি টেলিভিশনে কাজ করছেন তিনি। দীর্ঘদিন হল পাকাপাকি ভাবে মুম্বইয়ের বাসিন্দা সায়ন্তনী।

অনুরাগ আদতে জয়পুরের মানুষ। বিয়ের পর জয়পুরে আত্মীয় এবং বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজন করেছেন এই জুটি। গত আট বছর ধরে সম্পর্কে রয়েছেন সায়ন্তনী এবং অনুরাগ।

অনুরাগ পেশায় ফিটনেস ইন্ডাস্ট্রির মানুষ। সায়ন্তনীর ফিটনেসের নেপথ্যেও অনুরাগের টিপস রয়েছে। দীর্ঘদিনের বন্ধুত্ব এ বার দাম্পত্য সম্পর্কে বদলে যাচ্ছে।