মাত্র ১৩ বছর বয়সে মডেলিং দিয়ে শুরু করে এখন বলিউডেও দর্শকদের মন জিতে নিলো অভিনেত্রী রুক্মিনী মৈত্র

5
মাত্র ১৩ বছর বয়সে মডেলিং দিয়ে শুরু করে এখন বলিউডেও দর্শকদের মন জিতে নিলো অভিনেত্রী রুক্মিনী মৈত্র

২০১৭ সালে ‘চ্যাম্প’ ছবি দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ এই অভিনেত্রীর। কার কথা বলছি নিশ্চয়ই বুঝতে পারছেন! হ্যাঁ, অভিনেত্রী রুক্মিনী মৈত্র। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘চ্যাম্প’ ছবির হাত ধরেই টলিউড ইন্ডাস্ট্রি পেয়েছিল এক নতুন নায়িকাকে। ছবিতে রুক্মিনীর বিপরীতে অভিনয় করেছিলেন টলিউড সুপারস্টার দেব।

টলিউডে লম্বা জার্নির পর দিন কয়েক আগেই বলিউডে পা রাখতে দেখা গিয়েছে এই নায়িকাকে। বলিউড ছবি ‘সনক’-এ বিদ্যুত জামওয়ালের বিপরীতে অভিনয় করেছেন এই সুন্দরী নায়িকা। ‘সনক’-এ তাঁর অভিনয়ও দর্শকদের মন কেড়েছে।

কিন্তু অভিনয় জগতে পা রাখার আগে অভিনেত্রী কি ছিলেন সে বিষয়ে অনেকেরই আগ্রহ আছে। তখন মডেলিং দুনিয়ায় চুটিয়ে কাজ করতেন এই নায়িকা। মাত্র ১৩ বছর বয়স থেকে মডেলিং করছেন অভিনেত্রী। মাসাবা গুপ্তা, অনিতা ডোংরের মতো ফ্যাশন ডিজাইনারদের সঙ্গে কাজ করেছেন তিনি। প্রচুর জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের হয়ে মডেলিং করেছেন রুক্মিনী।

বলাই বাহুল্য, মডেলিং-এর পাশাপাশি টলিউড ইন্ডাস্ট্রিতেও নিজের জায়গা পাকা করে ফেলেছেন অভিনেত্রী। এবার বলিউড ডেবিউ অভিনয় জগতে তাঁর জনপ্রিয়তা আরও বহুগুণ বাড়িয়ে দিয়েছে।

‘চ্যাম্প’-এর পর একে একে ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’-এর মতো টলিউডের সুপারহিট সিনেমাগুলিতে অভিনয় করেছেন নায়িকা। উল্লেখ্য এই সব ছবিতেই দেবের সঙ্গে জুটি বেঁধেছেন রুক্মিনী। তবে শুধু তাই নয়, গতবছর ‘সুইৎজারল্যান্ড’ ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যায় তাঁকে।