কালো ড্রেসে হট লুকে ধরা দিলেন অভিনেত্রী ঋত্ত্বিকা! ভাইরাল ছবি

42
কালো ড্রেসে হট লুকে ধরা দিলেন অভিনেত্রী ঋত্ত্বিকা! ভাইরাল ছবি

হান্ড্রেড পারসেন লাভ, সিনেমায় ছোট্ট মেয়েটির কথা নিশ্চয়ই মনে আছে। আজ যে শিশু শিল্পী একজন পরিপূর্ণ নায়িকা। অভিনেত্রী হিসেবে বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করে ফেলেছেন তিনি ইতিমধ্যেই। বেশ কিছুদিন যাবৎ তাকে সোশ্যাল মিডিয়া দেখা যাচ্ছিল না, কিন্তু সম্প্রতি আরও একবার নতুন করে তার নাম উঠে এসেছে শিরোনামে। কিছুদিন আগেই নিজের একটি ছবি শেয়ার করেছিলেন তিনি, যেখানে তিনি পড়েছিলেন হট ডেনিম এবং নীল রংয়ের একটি টপ। একদম অন্যরকম একটি রূপে তাকে দেখতে লাগছিল অসাধারণ।

সম্প্রতি তিনি আরও একটি ছবি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম একাউন্ট হ্যান্ডেলে যেখানে তিনি পরে রয়েছেন, কালো রঙের সিফ্ফন শাড়ি। তার সঙ্গে ম্যাচিং করে লাল রঙের নেটের হল্টারনেট ব্রালেট। আঙুলে রয়েছে একটি আংটি। ছবিটি তুলে দিয়েছেন ফ্যাশন ফটোগ্রাফার সৌরভ। ছবিটি পোস্ট করে রিতিকা লিখেছেন, তিনি এই রকম ক্লাসিক লোক খুব পছন্দ করেন।

যদিও তিনি যেভাবে সকলের সামনে নিজেকে মেলে ধরেছেন, সেটি মোটেই একেবারে ক্লাসিক নয়। যদিও নেটিজেনদের তার এই রূপ বেশ ভালো লেগেছে। তবে এই ছবিটির সঙ্গে অনেকেই মধুমিতার পোশাকের মিল খুঁজে পেয়েছেন। যদিও নিজেকে অন্য রকম ভাবে সাজিয়ে সকলের সামনে তুলে ধরার চেষ্টা করেছিলেন তিনি।

প্রসঙ্গত, এতদিনে যে ক’টি সিনেমাতে তিনি অভিনয় করেছেন তার সবকটি সিনেমার মধ্যে সবথেকে উল্লেখযোগ্য সিনেমা হল আরশিনগর। বাংলা সিনেমা ছাড়া তামিল ইন্ডাস্ট্রিতেও তিনি অভিনয় করেছেন সমানভাবে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তার সিনেমা মিস কল, মুক্তি পেলেও দুর্ভাগ্যজনকভাবে বক্স-অফিসে সাফল্য পায়নি সিনেমা।