বেগুনি রঙের একটি স্যুট পড়ে প্রাণভরে জলকেলি করছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

29
বেগুনি রঙের একটি স্যুট পড়ে প্রাণভরে জলকেলি করছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

নামটা যেমন ঋতুপর্ণা সেনগুপ্ত, তখন নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। আমি ইন্ডাস্ট্রি, কথাটি যেমন প্রসেনজিতের জন্য যথাযথ, তেমন ঋতুপর্ণার জন্যও একই রকম যথাযথ। উনবিংশ শতকে বাংলা ইন্ডাস্ট্রিকে একা হাতে করে এগিয়ে নিয়ে গিয়েছিলেন তিনি। সত্যি তখন বাংলা নায়িকা বলতে আমরা চিনতাম ঋতুপর্ণা সেনগুপ্ত কে। সুচিত্রা সেন এর পর একমাত্র হয়তো ঋতুপর্ণা সেনগুপ্ত ছিলেন, যিনি একাধারে প্রায় শতাধিক সিনেমা করে ফেলেছিলেন। ভালো অথবা পরিচালক না থাকার কারণে সেই সমস্ত ছবি বক্স অফিসে সেইভাবে হিট হয়নি। তবে আজও পুরনো ছবি দেখতে আমাদের সকলেরই ভালো লাগে। পুরনো ছবির পাশাপাশি প্রাক্তন, বেলা শেষে, অলীক সুখ, দৃষ্টিকোণ এর মতো সিনেমা উপহার দিয়েছেন আমাদের ঋতুপর্ণা সেনগুপ্ত।

তার বয়স ঠিক কতটা তাকে দেখে আন্দাজ করা কঠিন। এখনো যৌবন আগের মতোই ধরে রেখেছেন তিনি। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমন কিছু ভিডিও অথবা ছবি তিনি পোস্ট করেছেন, যা রীতিমতো যে কোনো অভিনেত্রীর ঈর্ষার কারণ হতে পারে।

দীর্ঘ লকডাউনে তিনি আটকে ছিলেন সিঙ্গাপুরে। সেখান থেকেই পালন করলেন দুর্গাপূজা। দূর্গা পূজার দশমীর দিন তার ছবি দেখে রীতিমতো আপ্লুত হয়ে গিয়েছিলেন দর্শকরা। নিত্য নতুন ছবি পোস্ট করে ভক্তদের কাছে নিজের জনপ্রিয়তা একই রকম অক্ষুন্ন রাখতে জুড়ি মেলা ভার তার।

শুধুমাত্র শাড়ি পড়ে যে তিনি ছবি পোস্ট করেন তা কিন্তু নয়, যুগের সঙ্গে তাল মিলিয়ে বোল্ড এবং হট ছবিও পোস্ট করতে দেখা যায় তাকে। কিছুদিন আগে তাকে দেখা গিয়েছিল সুইমিং পুলে স্নান করা ছবি পোস্ট করতে। এবার আরো একবার নতুন ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

ভাইরাল হওয়া ছবিতে তাকে দেখা গেল বেগুনি রঙের একটি স্যুট পড়ে থাকতে। প্রাণভরে জলকেলি করছেন অভিনেত্রী। তিনি যে খুব খুশিতে রয়েছেন তারা তার ছবি দেখলেই বোঝা যায়। এই শীতের মধ্যে যেভাবে উষ্ণতার পারদ ছড়াচ্ছেন অভিনেত্রী, তাতে আগামী দিনে যদি অনেকের গরম লেগে যায়, তাহলে কিন্তু সেই দোষ অভিনেত্রীকে দেওয়া যাবে না।